275 জন দেখেছেন
"ক্যারিয়ার" বিভাগে করেছেন (6,242 পয়েন্ট)

6 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (384 পয়েন্ট)
প্রথমে দুই রাকাত নফল নামাজ পড়ব। তারপর মায়ের কাছে যাব। নিজের ভালো লাগা শেয়ার করব মায়ের ও পরিবারের বাকীদের সাথে। সবাই মিলে দিনটি সেলিব্রেট করব।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,080 পয়েন্ট)
মহান আল্লাহ তা’আলার নিকট শোকরিয়া আদায়, পরিবারের প্রিয় মুখগুলির সাথে সুখকর সেই মূহুর্ত উপভোগ আর কর্মজীবনের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে চিন্তা করব।

তবে অবিবাহিত হলে বিয়ের জন্য পাত্রী খোঁজ করাটাও আড়ালে-আবডালে শুরু হয়ে যাবে। :D
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,348 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
প্রথমেই মহান আল্লাহ তা’আলার নিকট শোকরিয়া আদায় করব,তাঁরপর আমার ফ্যামিলির সবার সাথেই আনন্দ উপভোগ করব,আমার আত্তিয়জন যারা আছে তাদের সবাইকে বলব,খুশিতে আশে পাশের প্রতিবেশীদের মিস্টি খাওয়াব,সর্বশেষে আমার  প্রান প্রিয় বন্ধু বান্ধবদের সাথে  অবশিস্ট সময়টা উপভগ করব ,আর এটাই হবে আমার জীবনের সেরা মুহূর্ত,এই দিনটার কথা আমি কখনেই  ভুলব না,এই দিনটাই আমার সারা জিবনের অন্নতম সবচেয়ে সেরা দিন হয়ে আমার মনের ভিতর মিশে থাকবে,

মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (6,940 পয়েন্ট)
প্রথমেই আল্লাহর শুকরিয়া আদায় করবো।  তারপর ঐই দিনটিতে একটি ছক আঁকবো,  ঐই চাকরীটিতে  জয়েন করে কিভাবে কাজ করবো,  কার সহযোগীতা নেব,  কি করে সবার মধ্যে জনপ্রিয়তা লাভ করবো।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,757 পয়েন্ট)
প্রথমত আল্লাহর দরবারে মোনাজাত করবো যাতে আমি আমার চাকরিটা ন্যায়ের পথে করতে পারি।শয়তানের প্রলোচনায় না পরে সত্যের পথে চাকরিটার সব দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে পারি।দ্বিতীয়ত তাদের জন্য কিছু উপহার নিয়ে যাবো যদের জন্য আজ আমার এত বড় সাফল্য মানে আমার মা-বাবা।তাদের ইচ্ছাকে পূরন করতে সর্বোচ্চ চেষ্টা করবো।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,826 পয়েন্ট)
সব মানুষই স্বপ্ন দেখে একটা আশা করে আর সেই আসা যখন পুরন হয় তখন খুশির আর আনন্দের শেষ থাকে না,,
সেরা দিন টি যখন আসবে তখন আল্লাহর কাছে বিশেষ শুকরিয়া আদায় করবো, আল্লাহর সাহায্য প্রাথনা করবো, যেনো সেই ধারবাহিকতায় সামনের দিকে অগ্রসর হতে পারি।
মা, বাবা সন্তানের পাশে সবসময় থাকে আর তখন সেই মূহুত মা, বাবার সাথে শেয়ার করবো উনাদের দোয়া নিবো,
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

288,089 টি প্রশ্ন

373,379 টি উত্তর

112,900 টি মন্তব্য

156,760 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...