227 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন (33 পয়েন্ট)

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (17,786 পয়েন্ট)
এজন্য প্রথমে Settings & Privacy >> Security >> Login Approval >> Enable >> (ফোন নাম্বার ভেরিফাই করুন) >> এখন প্রতিবার লগইন করার সময় উক্ত নাম্বারে একটি এপ্রোভাল কোড আসবে, সেটি দিলেই আপনার একাউন্টে প্রবেশ করা যাবে। কেউ আপনার ফোন পাসওয়ার্ড জেনে গেলেও উক্ত কোড পাওয়ার উপায় না থাকায় সে একাউন্টে এক্সেস করতে পারবেনা। তবে ফোন হারিয়ে গেলে বা ভুলে বাড়িতে রেখে দূরে কোথাও গেলেও যাতে লগইন করতে পারেন সেজন্য Settings >> Security >> Login Approval Codes >> এখানকার ১০ টি কোড সংগ্রহে রাখুন। ফোন না থাকলে এই ১০ টির একটি দিয়েই লগইন করতে পারবেন। একটি কোড একবারই ব্যবহার করা যাবে। সবগুলো ব্যবহৃত হয়ে গেলে আবার একই উপায়ে Get new codes এ ক্লিক করে নতুন ১০ টি কোড নিয়ে নিতে পারবেন।

শাকিল আহমেদ আরিয়ান ইন্টারনেট জগতের সাথে পরিচিত হওয়ার পর থেকে স্রেফ উৎসাহ বশঃত এর গভীর পর্যন্ত জ্ঞান আহরণের চেষ্টা করেছেন, যতই গভীরে গিয়েছেন ততই এর প্রতি আরও আকৃষ্ট হয়েছেন। নিজে জানার আর অন্যকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে আজ বিস্ময়ের সাথে এতটা জড়িয়ে গেছেন। ভবিষ্যতে একজন কম্পিউটার সাইন্টিস্ট হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি, আপনাদের সকলের নিকট দোয়াপার্থী। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

264,674 টি প্রশ্ন

345,902 টি উত্তর

101,817 টি মন্তব্য

139,227 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...