বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
479 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (29 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,841 পয়েন্ট)
আগে তার বান্ধবীদদের কাছে জেনে  সিউর হয়ে নিন যে সে কি সত্তিই  তাকে ভালোবাসে কি না।যদি সে তাকে ভালোবাসে তাহলে আমার মতে আনার তাকে প্রোপজ না করাই ভালো কারন এতে সে রাজিও হবে না এবং আপনাদের বন্ধুত্বটাএ নষ্ট হয়ে যেতে পারে।
0 টি পছন্দ
করেছেন (7,945 পয়েন্ট)
আপনারা দুজন দুজনের বেস্ট ফ্রেন্ড| আবার সে অন্য
একজনকে ভালোবাসে এবং তার সাথে বিয়েও মোটামুটি ঠিক হয়ে আছে| এখন আপনার করা উচিত, এক্ষেত্রে আপনার থাকে অফার না দেয়াটাই টিক হবে, কারন এতে করে সে আপনার সাথে বন্ধুত্বও ভেঙ্গে দিতে  পারে|  আর তাই তার সাথে সবচেয়ে ভাল হয়  আপ্নার বেস্ট ফ্রেন্ড হিসাবে থাকাটাই|
মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
18 ফেব্রুয়ারি "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Neel kabbo (13 পয়েন্ট)

342,381 টি প্রশ্ন

435,482 টি উত্তর

136,182 টি মন্তব্য

184,589 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...