বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
107 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (2,489 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17 পয়েন্ট)
১। আপনার প্রফাইলে যে নাম প্রদর্শন করবেন সেটা অবশ্যই দিবেন যেমনঃ মোজ্জামেল হক ২। প্রফাইলে অবশ্যই একট নিজের ছবি portrait এ যোগ করে দিবেন ২। আপনার প্রফাইলে title টি অবশ্যই খালি রাখবেন না এবং অবশ্যই একটি প্রফেশনাল title যোগ করে দিন যেমনঃ Graphic designer & online marketing expert ৩। Objective ফিল্ডটি কয়েক লাইন আপনার প্রফেশন সম্পর্কে লিখুন এবং এতে আপনার আত্ববিশ্বাস এবং স্কীল ফুটিটে তুলুন যেমনঃ আপনি কত বছর থেকে এই কাজ করছেন ? আরোও কি কি কাজে আপনি অভিজ্ঞ, আপনি কত রেট এ কাজ দিতে পারেন ইত্যাদি ৪।Hourly rate টা অবশ্যই পুরন করবেন তবে প্রথমেই খুব বেশি দেবেন না ৩ ডলার থেকে শুরু করতে পারেন ৫। English level খালি রাখবেন না ৬। আপনার কোন কোন কাজে Skills আছে তা যোগ করে দিন। বেশি করে যোগ করার চেষ্টা করুন ৭। Employer History তে আর আগে যেকোন কাজ করে থাকলে যোগ করে দিন সেটা যত ছোট হোক বড় হোক... এটা খালি রাখবেন না ৮। Education ফিল্ড আপনি যেখানেই পড়ুন না কেন যোগ করে দিন.... অনেকেই খালি রাখেন যেটা আপনি করবেন না এমনকি ক্লাস ফাইভে পড়লেও ৯। Portfolio Project এটি খুবই গুরত্ব পুর্ন আপনার কোন কাজ করা থাকলে এর একটি স্যাম্পল হিসেবে যোগ করতে পারনে যেখানে স্ক্রিনশট বা ডকুমেন্ট আপলোড করে দিতে পারবেন.... এটিও খালি রাখবেন না যত ছোট কাজ হোক বা বড় কাজ হোক যোগ করে দিন এই প্রশ্ন অনেকেই করেন, দেখলাম ত। আপনি যদি ভালো ভাবে পড়ে দেখেন, তাহলেই বুঝবেন কোনটার পর কোনটা করতে হবে। সাধারণত এইগুলা কমপ্লিট করলেই ১০০% প্রোফাইল কমপ্লিট হয়ঃ • ছবি যুক্ত করতে হবে • আগে কোথায় কাজ করসেন, সেই ডাটা পূরণ করতে হবে • ঠিকানা দিতে হবে • আপনার বিষয় মানে যেই কাজে দক্ষ, সেইগুলা দিতে হবে • রেডিনেস টেস্টে পাশ করতে হবে • রেডিনেস টেস্ট ছাড়া আপনার বিষয় এর আরেকটা টেস্ট দিতে হবে, এবং পাশ করতে হবে • আইডেন্টিটি ভেরিফাই করতে হবে • পোর্টফলিও যোগ করতে হবে আর কিছু আছে কিনা সেইটা এখন মাথায় নাই, যদি থাকে জানাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
17 ডিসেম্বর 2013 "পশুপাখি" বিভাগে জিজ্ঞাসা করেছেন ontu (587 পয়েন্ট)
0 টি উত্তর
26 ডিসেম্বর 2016 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Shimul sarkar (5 পয়েন্ট)

293,728 টি প্রশ্ন

380,252 টি উত্তর

114,930 টি মন্তব্য

161,238 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...