বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
152 জন দেখেছেন
"SEO ?" বিভাগে করেছেন (6,513 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (37 পয়েন্ট)

 প্রথম আলোচনা করব http://www.seoworkers.com নামক সাইটটি নিয়ে যেখান থেকে খুব সহজেই আপনি সার্চ করে জেনে নিতে পারবেন আপনার ওয়েবসাইট এর SEO ত্রুটিগুলো। এজন্য প্রথমে আপনাকে http://www.seoworkers.com -এ যেতে হবে এবং “Check a page” এই বক্সে আপনার ওয়েবসাইটের অ্যাড্রেস (http:// সহ) দিন এবং নিচের বক্সের প্রশ্নের উত্তর দিয়ে SUBMIT বাটনে ক্লিক করুন! বেছ এবার দেখে নিন আপনার আপনার ওয়েবসাইট এর SEO এর অবস্থা, কোথায় কি ভুল, কোনটা সঠিক কোনটা বেঠিক সব বুঝে যাবেন। অ ভাল কথা শুধু সাইট নয় এই seoworkers.com এর মাধ্যমে আপনি আলাদা আলাদা ভাবে জেনে নিতে পারবেন প্রতিটি পেজের SEO অবস্থা।

 এবার আসি দ্বিতীয়টিতেঃ দ্বিতীয়ট সাইটটির নাম http://www.namechecklist.com আগেই বলেছি “দ্বিতীয়টির মাধ্যমে আপনার সাইটের বা ডোমেইনের বিপরিতে সোসাল সাইটে কোন কোন লিংক খালি রয়েছে তা দেখে নিতে পারবেন” শুধু যোগ করব এটুকুই যে শুধু দেখে নয় আপনি চাইলে এইখান থেকে বসেই রেজিস্টার ক্লিক করে সরাসরি ফেসবুক থেকে শুরু করে লিঙ্ক-ইন এর আইডি/পেজ খুলতে পারবেন। আর এই ব্যাপারটাও SEO এর জন্য যে খুব গুরুত্তপুর্ন তা

http://davaidavai.com/wp-content/uploads/2012/03/SEO.jpg

হয়ত বা না বললেও চলবে। অর্থাৎ সোশাল সাপোর্ট একটা ওয়েবসাইট এর SEO এর জন মহা গুরুত্তপুর্ন বিষয় তা না বললেও চলবে তবে আর দেরি কেন এখানে ক্লিল করে দেখেনিন http://www.namechecklist.com টা কেমন?

 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
20 অক্টোবর 2018 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sheik Noman (11 পয়েন্ট)
0 টি উত্তর
25 জুলাই "SEO ?" বিভাগে জিজ্ঞাসা করেছেন জাভাস্ক্রিপ্ট (65 পয়েন্ট)
3 টি উত্তর
11 মে "SEO ?" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sagor Sakib (12 পয়েন্ট)
1 উত্তর
31 জানুয়ারি "SEO ?" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

330,431 টি প্রশ্ন

421,176 টি উত্তর

130,805 টি মন্তব্য

180,744 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...