বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
498 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (6,513 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (9,122 পয়েন্ট)
আমার জানা মতে ইন্টারনেট থেকে অর্থ উপার্জন এর সবচেয়ে ভাল পদ্ধতিটি হচ্ছে ওয়েব ডিজাইন । আপনি যে কোন কাজের উপর ভাল অভিজ্ঞতা থাকলে আপনি ও ইন্টারনেট থেকে টাকা আয় করতে পারবেন । ডাটা এন্ট্রি, ওয়েব ডিজাইন । গ্রাফিক্স ডিজাইন , সার্চ ইঞ্জিন অপটিমাইস ( এস ই ও ) ইত্যাদি কাজ করে আপনি ভাল টাকা ইনকাম করতে পারবেন ।
মোঃ রাকিব পেশায় ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার হলেও তথ্যপ্রযুক্তির প্রতি ঝোঁকটা অনেক বেশি। অজানাকে জানতে খুব ভালো লাগে। ভালো লাগে অবকাশ যাপন ও বাংলাদেশের বিভিন্ন স্থানে ভ্রমন করতে।
0 টি পছন্দ
করেছেন (17,007 পয়েন্ট)
ইন্টারনেটে অর্থ উপার্জন করার এটা খুব ভাল ও সহজ উপায়। এই সাইট এ কাজ করে আমি সফল হয়েছি।
আপনার জন্য সবচেয়ে সহজ উপায় বলছি আপনার কোন ধরনের কাজ জানার প্রয়োজন নেই।
যেমনঃ ওয়েবসাইট ডিজাইনইং, এসইও এসব কোন কিছুর জানার দরকার নাই। আপনি টাকা আয় করতে পারবেন ফেসবুক,টুইটার,ইউটিউব এছাড়াও আরও অনেক সামাজিক সাইট দিয়ে। আপনি আপনার পেমেন্ট পাবেন বিকাশ (bKash) এর মাধ্যমে। এই সাইট থেকে খুব ভাল আয় করা যায় প্রতি মাসে প্রায় ২৫-৩০ ডলার খুব সহজেই আয় করতে পারবেন।

এই সাইট এ কাজ করতে চাইলে এই লিঙ্ক এ ক্লিক করুন  http://bit.ly/KQI7jm
তারপর আপনার অ্যাকাউন্ট খুলুন আর টাকা আয় করুন ফেসবুক,টুইটার,ইউটিউব এছাড়াও আরও অনেক সামাজিক সাইট দিয়ে। পেমেন্ট পাবেন বিকাশ এর মাধ্যমে।

যদি আরও জানতে চান যেমন পেমেন্ট প্রুফ, কিভাবে অ্যাকাউন্ট খুলবেন, কিভাবে কাজ করতে হয় তাহলে এই পেজটা দেখতে পারেনঃ
http://muhammadshuvo.blogspot.com/2014/01/bkash.html
0 টি পছন্দ
করেছেন (866 পয়েন্ট)
ইন্টারনেটে ভাল অর্থ উপার্জনের জন্য সবচেয়ে ভাল পদ্ধতি হচ্ছে গ্রাফিক্স ডিজাইন।গ্রাফিক্স ডিজাইন আউটসোর্সিং এর অন্যতম জনপ্রিয় আয়ের প্রধান পেশা।গ্রাফিক্স ডিজাইনের কাজে ভাল দক্ষতা দেখিয়ে মাসে এক থেকে দুই লাখ টাকা ইনকাম করা সম্ভব।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

322,078 টি প্রশ্ন

412,439 টি উত্তর

127,715 টি মন্তব্য

177,450 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...