বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
645 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (132 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (39 পয়েন্ট)
প্রথমে আপনাকে নিশ্চিত হতে হবে বিষয়টা আসলেই সত্যি কি না!হ্যা হলে নিশ্চয়ই আপনি লিষ্টের শেষের দিকে থাকবেন|আপনি যারা কেসটি করেছে তাদের সাথে সমঝোতায় গিয়ে নামটি উড্ডয়ন করুন তারা রাজি না হলে প্রভাবশালী ব্যাক্তি কিংবা থানায় জোর অর্থ তৎপরতা চালান|আশা করি মিটে যাবে|
0 টি পছন্দ
করেছেন (1,814 পয়েন্ট)
বিষয় টা সত্যি কিনা নিশ্চিত হয়ে নিন এবং মামলা থেকে আপনার নাম তুলে নিতে বলেন যদি না তুলে নেয় তাহলে তাহলে বিরোধে মিথ্যা হয়রানি ও মানহানির মামলা দিন।
0 টি পছন্দ
করেছেন (218 পয়েন্ট)

আপনি বিষয়টা আগে নিশ্চিত হয়ে নিন তারপর উপযুক্ত প্রমাণ নিয়ে থানায় হাজির হলে সমস্যা সমাধান হবে আশা করি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব ভালবাসি। অবশ্য এর আগেও একটা প্রেম করেছিলাম। কিন্তু বিয়ান হওয়ার কারনে relation আর আগাইনি। আমার আগের প্রেমের কথা মেয়েটাকে বলেছিলাম। এর আগে ফেচবুকে ওই মেয়ে আমাকে দুইটা ফেইক আইডি দিয়ে টেস্ট করেছে। আমি ব্যর্থ হয়েছিলাম। যাইহোক আমি সব ভুলে ওই মেয়েটা কে ভালবাশি। ১৫ দিন পর সে ব্রেক আপ করে। আমি খুব কস্ট পেয়েছিলাম। এর কিছুদিন পর ও নিজেই আবার ফিরে আসে।এরপর প্রায় ১ মাস পর ও কোনোরকম কারন ছারাই ব্রেক আপ করে। জিজ্ঞেস করলে বলে ওর ফ্যামিলি আমাকে মেনে নেবেনা। আবার অন্য কেউ জিজ্ঞেস করলে বলে আমি নাকি অনেক ইমোশনাল। ও আমার সাথে একিই ক্লাস এ পরে। আমি না পারছি ওরে ভুলতে না থাকতে। ও আমার সাথে আর কথা বলে না। তাছাড়া ওর সাথে যোগাযোগ করার কোনো উপাই নেই। এখন আমার কি করা উচিত? কি করলে ও আমাকে ভালবাসবে? কি করলে ও ইমোশনালি হিট হবে? প্লিজ বলেন?
12 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahed Ahmed (14 পয়েন্ট)

311,808 টি প্রশ্ন

401,403 টি উত্তর

123,264 টি মন্তব্য

172,829 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...