বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,327 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (6,513 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (25,545 পয়েন্ট)
এখন প্রায় সব ব্রান্ড এর মোবাইল এ gprs, wi-fi, edge, java ইত্যাদি সাপোর্ট করে।তাই সকলে এখন মোবাইল এ ইন্টারনেট ব্যাবহার এর মাধ্যমে বিভিন্ন Games, Application,Theme,Ringtone,Mobile Video,Wallpaper ইত্যাদি ডাউনলোড এর জন্য মোবাইল সাইট গুলো ব্যাবহার করে থাকে।তাই এখন সময় এসেছে মোবাইলের সাইট ব্যাবহারের মাধ্যমে আয় করার। এই সাইটটি দেখুন: Wapsilo - Free & Easy -> তাহলে আসুন জেনেনি মোবাইল সাইট তৈরির মাধ্যমে কিভাবে আয় করা যায়। আমরা সাইট তৈরির জন্য wapka কে বেছে নিয়েছি...... ১.প্রথমে এই সাইটে ঢুকে আপনার নাম,ইমেইল id, পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশান কাজ সম্পন্ন করুন। ২.ইমেইল এ গিয়ে আপনার অ্যাকাউন্ট একটিভ করুন ৩.wapka তে গিয়ে আপনার অ্যাকাউন্ট লগিন করুন ৪. লগিন করার পর admin mode এ ক্লিক করুন। ৫.একটি খালি পেজ আসবে, এটি হল আপনার সাইট এর Home পেজ।এই পেজ এর সবার নিচে :Edit site: নামের একটি বাটন রয়েছে যাতে click করে বিভিন্ন Option ব্যাবহার করে আপনি আপনার সাইটে অনেক কিছু যোগ করতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (34 পয়েন্ট)
ওয়াপকা এর মত অনেক সাইটেই এখন গুগল এডসেন্স করা যায় ,আর এডসেন্সের মাধ্যমে ভাল টাকা আয় করা যায়
0 টি পছন্দ
করেছেন (54 পয়েন্ট)
আপনি wap4dollar.com এর এড ব্যাবহার করে আয় করতে পারবেন
করেছেন (28 পয়েন্ট)
Wap4dollar.com এ রেজিষ্ট্রি করেছি এখন আয় করব কিভাবে? একটু সাথে থেকে বলুন। অথবা ইনবক্সে পাঠিয়ে দিন PLZ.....!

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
31 অগাস্ট "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Stipan Murmu (101 পয়েন্ট)
3 টি উত্তর
5 টি উত্তর
1 উত্তর
21 এপ্রিল "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

330,434 টি প্রশ্ন

421,176 টি উত্তর

130,805 টি মন্তব্য

180,745 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...