75 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (-10 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (5,270 পয়েন্ট)
শীতকালে গা ফাটা এটা একটা সাধারন বিষয়।এসময় বায়ুমন্ডলের জলীয় বাষ্পের পরিমান অনেক কম থাকে ফলে শরীর অনেক শুষ্ক হয়ে যায়,তখন চামড়ার স্থিতিস্থাপকতা কমে যায় তাই একটু টান পররেই ফেটে যায়।এটা থেকে উত্তরনের উপায় হচ্ছে যে কোন ভাবে চামড়ার আদ্রতা ধরে রাখতে হবে এজন্য আপনে ময়েশ্চার ক্রিম বা লোশন ব্যাবহার করতে পারেন, গ্লিসারিন ও এজন্য অনেক উপকারী।

মোঃ মামুনুর রশিদ মিঠু জ্ঞানপিপাসু, ধর্মভীরু, আত্নবিশ্বাসী সাধারন একজন মানুষ। স্বপ্ন তার জীবনে বহুদুর যাবার। প্রথম সোপান রুপে বেছে নিয়েছেন চিকিৎসক হিসেবে মানব সেবার। বই পড়া এবং বিদেশ ভ্রমনে প্রচন্ড আগ্রহ। ইন্টারনেট জগতেও তিনি সুদক্ষ। স্বাস্থ্য সেবামূলক কর্মকান্ডে তার রয়েছে বিস্তৃত পদচারণা। "সুস্বাস্থ্যে সমৃদ্ধ বাংলাদেশ " গড়ার স্বপ্ন নিয়ে এগুচ্ছেন। তিনি "বিষ্ময় অ্যানসার" এর সাথে আছেন স্বাস্থ্য সহায়ক এবং সমন্বয়ক হিসাবে।
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
0 টি উত্তর

246,583 টি প্রশ্ন

318,872 টি উত্তর

90,454 টি মন্তব্য

126,937 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...