কোন নারী যদি বিয়ের আগে কোন পুরষের সাথে সেক্স করে থাকে তবে কি তার সতির্থ একে বারেই শেষ হয়ে যাবে? এ অবস্থা আরেক জনের সাথে বিয়ে হলে সেই বিয়ে কি সঠিক বা আল্লাহর কাছে কবুল হবে?

814 জন দেখেছেন
18 ফেব্রুয়ারি 2016 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাজু সুমি (6 পয়েন্ট)
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
18 ফেব্রুয়ারি 2016 উত্তর প্রদান করেছেন মিলন অাহাম্মেদ (7,834 পয়েন্ট)
বিয়ের আগে একবার অবৈধ যৌন মিলন করলেই নারী-পুরুষ উভয়েই সতীত্ত হারায় তবে বিয়ে কবুল হবার জন্য প্রাপ্ত বয়স্ক পাত্র-পাত্রী হতে হবে এখানে সতীত্ত কোন বিষয় না।

মিলন অাহাম্মেদ দীর্ঘ দিন যাবত তথ্য-প্রযুক্তি পেশায় নিয়োজিত। এছাড়াও সৌখিন সাংবাদিকতা, রাজনৈতিক বিশ্লেষন এবং সামাজিক সচেতনতামুলক কর্মকান্ডে জড়িত। যে কোন বিষয়ে অাগ্রহী আর প্রচন্ড ভ্রমন পিপাসু, দেশের বিভিন্ন স্থানসহ এপর্যন্ত ৬ টা দেশে ভ্রমনের অভিজ্ঞতা লাভ করেছেন। যে কোন বিষয় একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করতে পছন্দ করেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

7 টি উত্তর
আমি একটা মেয়েকে আমার জীবনে চয়ে বেশি ভালোবাসি আজকে সাত বছর দরে তার পছনে পিছনে গুরতেছি কিন্তু সে া বরাবার না বলে যাচ্ছেোর দার আমার সাতে প্রেম করা সম্বভ না ো আবার আমার দূরসম্পর্কের চাচাতো ভোন লাগে তবে আপননা, ার ওদের পরিবারের টাকা পয়সা আমাদের চেয়ে একটু বেশি আমি বর্তমানে দেশের বাহিরে জব করি ও ো গত একবছর দরে আমার সাতে ফোনে কথ বলতেছে কিন্তু এর আগে ৬বছর আমাকে পাত্তা দিতোনা এখন সেই মোটামুটি বুঝতে পেরেছে আমি তাকে অনেক ভালোবাসি কিন্তু তারপরও সে বলতেছে তার া মা বাবার মনে কষ্ট দিতে পারবেনা সে তার মা বাবা যদি আমার সাতে বিয়ে দে তাহলে আমাকে বিয়ে করবে যদি অন্য কারো সাথে বিয়ে দে তাহলে সে অন্য কাউকেই বিয়ে করবে,ওর বষস বর্তমানে ১৬বছর, এখন আমার কথা হল আমি ওকে চাড়া আমার অস্তিতর কথা ভাবতে পারিনা ওর যদি অন্য কারো সাথে বিয়ে হয়ে যায় ঐদিন আমি া আত্যহত্যা করবো,এখন আপনার বলেন আমার কি করা উচিত...?
26 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুষার মিট (9 পয়েন্ট)

189,340 টি প্রশ্ন

242,858 টি উত্তর

55,961 টি মন্তব্য

85,288 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...