63 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (9 পয়েন্ট)
আমি একজন কে পাচ বছর ভালবেসে অনেক যামেলা পোহায়ে বিয়ে করি,কিন্তু সে কোন ভাবেই আমার কষ্ট গুলা বুঝতে চেষ্টা করেনা,আর এই জন্য তার সাথে আমার মাঝে মাঝে রাগারাগি হয়,আমি রাগ করে পারি না তাই আবার নিজে ইচ্ছা করেই রাগ ভেজ্ঞে ফেলি,কিন্তু আমার মনে মনে এই কষ্ট থাকে যে সে কেন তার ভুলটা বুজলো না,কেন সে আমার রাগ ভাজ্ঞাতে আসলো না,অথচ তাকে জানতে চাইলে  সে বলে আমাকে অনেক ভালবাসে,কিন্তু তার আচরণ গুলা দেখে আমার কাছে মনে হয়না যে সে আমাকে অনেক ভালবাসে, আমি তার সাথে এই সব বিষয় নিয়ে কথা বলেছি,কিন্তু হিতের বিপরীত হয়,সে আরো রাগ করে,এখন আমার কি করা উচিত, আমি তাকে অনেক ভালবাসি,

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (5,533 পয়েন্ট)
ভালোবাসার মধ্যে মান অভিমান না থাকলে সেটা মধুর হয় না।তবে সেটা অতিরিক্ত হলে চিন্তার বিষয় হয়ে দাড়ায়।আপনাকে সে যথেষ্ট ভালোবাসে।আর আপনিও ঠিক করছেন আপনাকেই অভিমান ভাঙাতো হবে।কারন মেয়েরা ওকটু জেদী টাইপের হয়।তারা যেটা চায় সেটা না হওয়া পর্যন্ত তারা শান্তি পায় না। তাই আপনাকে এই রাগ ভাঙতে হবে।আর সুযোগ পেলে তাকে বোঝানোর চেষ্টা করবেন যে এটা ভূল এটা করা ঠিক হচ্ছে না।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (351 পয়েন্ট)
বিয়ের পর অনেক মেয়েরা স্বামীকে অবহেলা করে এটা বাস্তব. তবে আপনারা যখন 5বছর প্রেম করেছেন তাহলে সে আপনাকে অনেক ভালবাসে. তাই  তাকে ধর্মীয় সকল কিছু মানতে ও আমল করতে বলুন. তাকে পাচ ওয়াক্ত নামাজ পরতে বলুন, দেখবেন সে আপনাকে সম্মান করতে শিখবে, আর খারাপ আচরন করবে না.
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (188 পয়েন্ট)
আসলে শুধুমাত্র ভালোবাসাই কারো জীবনের জন্য যথেষ্ঠ নয়।
দুজনের মনের মিল,শ্রদ্ধাবোধ,ভক্তি,সাহায্য সবার প্রয়োজন হয়।
আপনি আপনার হাজবেন্ড এর এইসব ব্যাপার নিয়ে অতোটা সিরিয়াস ভাবছেন কেনো?হতে পারে তিনি এমনি।উনার সাথে আরোও ভালোভাবে থাকার চেষ্টা করবেন।এই ব্যাপারর আরোও খোলামেলা আলোচনা করেন।

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

197,347 টি প্রশ্ন

252,189 টি উত্তর

60,512 টি মন্তব্য

92,059 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...