235 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (-39 পয়েন্ট)
আমাকে  ভাই উত্তর দিয়ছেন লিঙ্গ উত্তেজীত করে যদি বীর্য বের না করে। তাহলে নাকি ভবিষ্যতে যৌন ক্ষমতা কমে যাবে বা সমস্যা হবে। তাহলে কোগেল ব্যায়ম করতে হলেত অবশ্যই লিঙ্গ উত্তেজিতকরা লাগে। বীর্য বের হওয়ার আগে ব্যায়াম বন্ধ করে দিতে হয়। আর এই ব্যায়ামের সফলতাই হল বীর্য বের না করা/ হস্তমৈথুন  না করা। তাহলে বীর্য যদি বের না করা হয় তাহলে কোগেল ব্যায়াম করলে কি ক্ষতির সম্ভাবনা আছে????

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (5,237 পয়েন্ট)
যদি কেউ ব্যায়ামটা করতেই চায় তাহলে সেটা একটা লিমিটের মধ্যে করতে হবে, বীর্য় বের হওয়ার ঠিক আগের মুহূর্তে বন্ধ করবেন সেটা হবে না।কারন এত সময়ে বীর্য  বীর্যথলি হতে নালি তে এসে অবস্থান করে।তার মানে নরমাল সাইট হতে বের হয়ে আসে শুধু তাই ই নয় সাথে অনেক গ্লান্ডের রসও ক্ষরিত হয়।তাই ব্যায়াম করতেই হলে এসব বিষয় মাথায় রেখে করতে হবে।

মোঃ মামুনুর রশিদ মিঠু জ্ঞানপিপাসু, ধর্মভীরু, আত্নবিশ্বাসী সাধারন একজন মানুষ। স্বপ্ন তার জীবনে বহুদুর যাবার। প্রথম সোপান রুপে বেছে নিয়েছেন চিকিৎসক হিসেবে মানব সেবার। বই পড়া এবং বিদেশ ভ্রমনে প্রচন্ড আগ্রহ। ইন্টারনেট জগতেও তিনি সুদক্ষ। স্বাস্থ্য সেবামূলক কর্মকান্ডে তার রয়েছে বিস্তৃত পদচারণা। "সুস্বাস্থ্যে সমৃদ্ধ বাংলাদেশ " গড়ার স্বপ্ন নিয়ে এগুচ্ছেন। তিনি "বিষ্ময় অ্যানসার" এর সাথে আছেন স্বাস্থ্য সহায়ক এবং সমন্বয়ক হিসাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
17 ফেব্রুয়ারি 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন mh kobir (-39 পয়েন্ট)
2 টি উত্তর
19 ফেব্রুয়ারি 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন mh kobir (-39 পয়েন্ট)

197,723 টি প্রশ্ন

252,635 টি উত্তর

60,778 টি মন্তব্য

92,337 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...