69 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন (1,408 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (16,953 পয়েন্ট)
অনেকের পয়েন্টে - (মাইনাস) দেখায়। কারন, তারা বিস্ময়ের নিয়ম বহিঃভূত কাজ করেছে । ফলে বিস্ময় প্রশাসন তাদেরকে পয়েন্ট জরিমানা করেছে। এজন্য তাদের পয়েন্ট মাইনাস দেখায়।

মোশারফ হোসেন পেশাগতভাবে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার। কম্পিউটার-ইন্টারনেট নিয়ে তার অনেক স্বপ্ন থাকলেও, বাস্তবতার তাগিদে সেটা আর পরিপূর্নতা পায়নি । তবে তিনি তার কম্পিউটার-ইন্টারনেট নিয়ে কাজ করার ইচ্ছা এবং আগ্রহকে কখনোই অঙ্কুরে বিনষ্ট হতে দেননি। বিস্ময়ের মাধ্যমে তার এই অতৃপ্ত আগ্রহটা, তৃপ্ততা খুজে পায়। বর্তমানে তিনি বিস্ময়ের সাথে আছেন, সমন্বয়ক হিসেবে।
মন্তব্য করা হয়েছে করেছেন (8,283 পয়েন্ট)
ভিন্ন কারন ও থাকতে পারে।যেমন আগে প্রশ্ন করলে পয়েন্ট কাটা হত না। তারপর নিয়ম পরিবর্তন এ অনেকের পয়েন্ট কমেছে,এটা কারন নয় কি?
মন্তব্য করা হয়েছে করেছেন (16,953 পয়েন্ট)
যখন কোন সদস্যের পয়েন্ট শূন্য হয়ে যাবে, তখন তার প্রোফাইল থেকে "প্রশ্ন করুন" বাটনটা হাইড হয়ে যাবে। ফলে সে প্রশ্ন করতে পারবেনা। আর প্রশ্ন করতে না পারলে, পয়েন্ট মাইনাস হওয়ার চান্স থাকেনা।
মন্তব্য করা হয়েছে করেছেন (1,408 পয়েন্ট)
সেটা তো এখনকার নিয়ম। কিন্তু আগেই যদি প্রচুর প্রশ্ন করে থাকে তারপর নিয়ম পরিবর্তনের ফলে মাইনাস হতে পারে, তাইনা?

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 সেপ্টেম্বর "বিজ্ঞান ও প্রকৌশল" বিভাগে জিজ্ঞাসা করেছেন nishat nabila (8 পয়েন্ট)
1 উত্তর
11 অক্টোবর "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rongdhonu8880 (5 পয়েন্ট)
1 উত্তর
22 ফেব্রুয়ারি 2014 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন M.Sameer (807 পয়েন্ট)

196,966 টি প্রশ্ন

251,772 টি উত্তর

60,243 টি মন্তব্য

91,784 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...