বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
2,107 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (21 পয়েন্ট)
বন্ধ করেছেন
আমি আমার প্রেমিকার সাথে কথা বলি কিন্তু সে একটু অন্য টাইপের!
সে লাভ বুঝি পছন্দ করে না.
কিন্তু আমি যদি জিজ্ঞাস করি আমারে কি লাভ করো না তুমি?
সে উওর দেয় সে আমাকে ভালোবাসে কিন্তু সে লাভ টাভ এইসব লাইক করে না!
আর সময় আসলে দেখা যাবে!
এখন এইসব নিয়া কিছু না বলতে!
সে খুশি তাকবে!!!!
এখন আমি কিভাবে কি করবো প্লিজ আমারে সাজেস্ট দেন!!!!!!!
সে এইসব ও কিছু চয়েজ করে না।
তাইলে আমি কি টপিক টা নিয়া ওর সাথে কথা বলবো?
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : যথেষ্ট

6 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (537 পয়েন্ট)
আপনি তার সাথে তার পড়াশুনার বিষয়ে কথা বলতে পারেন। আপনি তার এবং আপনার পরিবার, বাড়ির কথা বলতে পারেন। আপনি তাকে রোমান্টিক কথা বলতে পারেন কিন্তু তাকে বলবেন না ভালবাসার কথা।বলবেন আকাশের চাঁদ, প্রকৃতির কথা। তাকে আপনি আপনার সাথে ঘোটে যাওয়া সমস্থ কথা বলুন। দেখবেন কিছুদিন পর আপনাকে ভালবাসতে শুরু করবে।
করেছেন (16 পয়েন্ট)
চমৎকার কথা বলছেন ভাই
0 টি পছন্দ
করেছেন (5,844 পয়েন্ট)
এখন আপনার উচিৎ তাকে ইম্প্রেস করা এর জন্য আপনাকে তার প্রিয় কিছু জিনিস জানতে হবে যেমন সে কি খেতে ভালোবাসে,তার কি করতে ভালোলাগে,তার প্রিয় জিনিস কি?  এইগুলো জানুন এবং তাকে তার এই পছন্দের জিনিস এনে দিন বা তার সামনে নিয়ে আসুন তাহলে সে আরো খুসি হবে।এবং সে পরিপূর্ণ রাজি হয়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (647 পয়েন্ট)
পছন্দের জিনিস উপহার দিন।যেসব বিষয় পছন্দ করে সেসব বিষয়ে তাকে উৎসাহ দিন।তার প্রশংসায় অধিকাংশ সময় পঞ্চমুখ থাকবেন সময়।তার কাছে আপনি বিস্বস্ত হতে চেষ্টা করুন।
0 টি পছন্দ
করেছেন (198 পয়েন্ট)
আসলে এখানে একটা ব্যাপার ক্লিয়ার।
মেয়েটি আপনাদের সম্পর্ক নিয়ে অনেকটা ভয়ে আছে।এগুতেও পারছে না,পিছেও যেতে পারছে নাহ।ব্যাপারটিকে সন্দিহান বলা যেতে পারে।আপনার উচিত তাকে আরও সময় দেওয়া।তার মন কি চায়,তার প্রিয় সমস্ত ব্যাপার জানতে চান,তাকে নিয়ে যদি পারেন বেরাতে যান,তাকে ছোটখাটো কিছু উপহার দিন।প্রথমেই বন্ধুত্বসুলভ আচরণ করবেন অনেকদিন।তারপর একদিন হঠাৎ করে তার ডান হাত মুষ্ঠি করে ধরে আপনার বুকে নিয়ে তাকে সত্যি করে বলতে বলুন,আপনাকে ভালোবেসেও কেনো সে আপনাকে প্রকাশ করতে ভয় পাচ্ছে?আপনাকে এভাবে রাখতে কি তার একটুও খারাপ লাগছে না যেই সম্পর্ক এর কোন নাম নেই?
উপকার পেতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (437 পয়েন্ট)
কথা বলার জন্য আপনি ভিবিন্ন ধরনের টপিক নিয়ে আলোচনা করতে পারেন, যেমন প্রেম, ভালবাসা, কষ্ট, দুঃখ, হাসি এ জাতীয় অনেক ধরনের বিষয় নিয়ে কথা বলতে পারেন.. এতে আপনি তার অনেক নিকটে যেতে পারবেন...
0 টি পছন্দ
করেছেন (-18 পয়েন্ট)
সে যেটা এখন পছন্দ করছে না, তাকে আপাতত লাভ টাব বলবেন না, প্রথমেই তার সাথে বন্ধুত্বসুলভ আচরন করুন, তাকে নিয়ে বেড়াতে যান, অন্যান্য বিষয় আলোচনা করুন তার সাথে, হতে পারে সেটা কোন হাস্যরসাত্বক আপনার জীবনের কোন গল্প, এভাবে চললে একদিন সে আপনাকে বুঝতে শিখবে, তখন ভালোবাসার কথাটি তাকে বলতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
4 টি উত্তর

321,054 টি প্রশ্ন

411,178 টি উত্তর

127,272 টি মন্তব্য

177,008 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...