118 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
এখানে প্রশ্ন করলে উওর পাইনা,সঠিক উওর কোন প্রশ্নে দিলে আমাকে পয়েন্ট ও অনুমোদন দেয়া হয় না।কি ব্যাপার আমার সমস্যা সমাধান করবো করবো না।দুপর এ প্রশ্ন করছি banglalink এ প্যাকেজ পরিবর্তন করবো কিভাবে,এবং কোন প্যাকেজ এ টাকা কম কাটে।এটার উওর পাইনাই এ রকম আরো উওর পাইনায়
বন্ধ

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8,638 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
যে কোন প্রশ্ন যে কেউ করতে পারে কিন্তু উত্তর পাওয়া নির্ভর করে সদস্যদের কেউ আপনার প্রশ্নের উত্তর জানে কি না তার উপর। আবার একই প্রশ্ন আগে করা থাকলে নতুন করে তার অনুমোদন দেয়া হয় না।

কোন প্রশ্নে আপনার আগেই যদি কেউ স্বঠিক উত্তর দিয়ে থাকে তাহলে একই উত্তর দ্বীতিয়বার অনুমোদনের প্রয়োজন পড়ে না। চেষ্টা করুন সবার আগে স্বঠিক গঠনমুলক তথ্যসমৃদ্ধ উত্তর দিতে তাহলে অবশ্যই অনুমোদন আর পযেন্ট দুটোই পাবেন।

মিলন আহাম্মেদ দীর্ঘ দিন যাবত তথ্য-প্রযুক্তি পেশায় নিয়োজিত। এছাড়াও সৌখিন সাংবাদিকতা, রাজনৈতিক বিশ্লেষন এবং সামাজিক সচেতনতামুলক কর্মকান্ডে জড়িত। যে কোন বিষয়ে অাগ্রহী আর প্রচন্ড ভ্রমন পিপাসু, দেশের বিভিন্ন স্থানসহ এপর্যন্ত ৬ টা দেশে ভ্রমনের অভিজ্ঞতা লাভ করেছেন। যে কোন বিষয় একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করতে পছন্দ করেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

282,435 টি প্রশ্ন

366,651 টি উত্তর

110,350 টি মন্তব্য

152,217 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...