বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,577 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (14 পয়েন্ট)
কয়েক মাস যাবত আমার হাল্কা উত্তেজনা বা কোন উত্তেজনা ছাড়াই কামরস বের হয় । একসময় অতিরিক্ত হস্তমৈথুন এর অভ্যাস থাকলেও এখন আর নেই । হস্তমৈথুন এর সময় বীর্যপাতের আগে উত্তেজনায় আঠালো যে পদার্থ বের হতো ঠিক এখন সেটা কোন উত্তেজনা ছাড়াই কোথাও বসে থাকলেও বের হয় । এটা কি কোন সমস্যা???

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,312 পয়েন্ট)
হ্যাঁ, ভালো ধরনের সমস্যা।আপনি দ্রুত এর চিকিৎসা না করলে আপনার যৌন ক্ষমতা একেবারেই কমে যাবে।আর দেরী না করে খুব দ্রুত একজন যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন।
মোঃ মামুনুর রশিদ মিঠু জ্ঞানপিপাসু, ধর্মভীরু, আত্নবিশ্বাসী সাধারন একজন মানুষ। স্বপ্ন তার জীবনে বহুদুর যাবার। প্রথম সোপান রুপে বেছে নিয়েছেন চিকিৎসক হিসেবে মানব সেবার। বই পড়া এবং বিদেশ ভ্রমনে প্রচন্ড আগ্রহ। ইন্টারনেট জগতেও তিনি সুদক্ষ। স্বাস্থ্য সেবামূলক কর্মকান্ডে তার রয়েছে বিস্তৃত পদচারণা। "সুস্বাস্থ্যে সমৃদ্ধ বাংলাদেশ " গড়ার স্বপ্ন নিয়ে এগুচ্ছেন। তিনি "বিষ্ময় অ্যানসার" এর সাথে আছেন স্বাস্থ্য সহায়ক এবং সমন্বয়ক হিসাবে।
করেছেন (14 পয়েন্ট)
ধন্যবাদ আপনাকে
আমি একজন হোমিও ডাক্তার এর মেডিসিন সেবন করছি এখন । আমার কিন্তু অল্প উত্তেজনায় বীর্য বের হয় না , শুধু মাত্র কামরস বের হয় ।  এটাকি খুব বড় ধরনের সমস্যা?? এবং আমাকে কি কিছু মেডিসিন এর নাম বলতে পারবেন ?? হোমিও অথবা এলোপ্যাথিক ।
করেছেন (5,312 পয়েন্ট)
যদি রস টা পানির মত হয়, তাহলে এটা খুবই স্বাভাবিক। এটার জন্য কোন ঔষধের দরকার হবে না। এটা গ্লান্ডের ক্ষরণ।
করেছেন (14 পয়েন্ট)
রসটা পানির মত তবে একটু আঠালো । তাহলে কি আপনি সিউর যে আমার কোন ঔষধের দরকার হবে না?? তবে আমার কয়েকদিন পরপর স্বপ্নদোষ হয় ।
করেছেন (5,312 পয়েন্ট)
না লাগবে না।তবে খুব সমস্যা মনে করলে,  শরীর দূর্বল লাগলে, মাথা খুব ব্যাথা থাকলে একজন ডাক্তারের সাথে দেখা করেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
4 টি উত্তর
1 উত্তর
19 জানুয়ারি 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rabiul raj (9 পয়েন্ট)

293,322 টি প্রশ্ন

379,799 টি উত্তর

114,813 টি মন্তব্য

160,982 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...