বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
91 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (-3 পয়েন্ট)

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (8,282 পয়েন্ট)
এটাতো কখনো সম্ভব না। আপনি ভিডিওকল এ কথা বলতে পারবেন এইসব এপস ছাড়া,তবে ইন্টারনেট এখানে কাজ করবেনা। মোবাইল থেকে ব্যালেন্স কাটবে।
0 টি পছন্দ
করেছেন (568 পয়েন্ট)
আপনের যদি অ্যান্ড্রয়েড ফোন থেকে করতে চান সাধারন মোবাইলে তাহলে পারবেন ইন্টারনেট ব্যবহার
করে ইমু/স্কাইপি ব্যতীত কল দিতে এবং আপনাকে ও কল দিতে পারবে এটার জন্য ম্যাজিক কল এপ লাগবে তাহলে পারবেন যদি না বুজেন তাহলে কল 01848199975
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
আমি আমার প্রিয়তমাকে প্রচন্ড ভালবাসি, তাই তাকে অতি দরকারী কাজ সম্পন্ন করার জন্য তাকে একটা মোবাইল দেয়ার প্রয়োজন, কিন্তু পরিবেশে দেখা যায় মোবাইলের কারনে অনেক ভুল বুঝাবুঝি হচ্ছে, এমনকি ঘর সংসার পর্যন্ত ভাঙ্গাভাঙ্গি হচ্ছে, তাই আমি চাচ্ছি এমন একটা মোবাইল দিতে যেটা কল রেকর্ড থাকবে কিন্তু যাকে দিচ্ছি সে বুঝবেনা যে এখনে কল রেকর্ড হচ্ছে, বলে রাখা ভাল যে আমি স্যামসাং ডুস দিয়েছিলাম যেটাতে কল রেকর্ডটা দেখা যায়না বটে কিন্তু সফটোয়ারটা যে কার্যকর অবস্থায় আছে সেটা দেখা যায়, এমনকি সরাসরি ফাইল সেইপ হওয়া রেকর্ডটাও দেখা যায়, আমি চাইছিলাম এমন একটা কল রেকর্ডার যেটাতে কোন রকমই ব্যবহারকৃত ব্যক্তি দেখতে পারবেনা?
02 নভেম্বর 2015 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন farobi (10 পয়েন্ট)

294,188 টি প্রশ্ন

380,843 টি উত্তর

115,151 টি মন্তব্য

161,582 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...