বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
41,300 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (2,425 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (345 পয়েন্ট)

অনেক সময় আমাদের মোবাইল ফোন কিংবা ট্যাব থেকে প্রয়োজনীয় অনেক ছবি ভুল করে হাতের স্পর্শে মুছে যেতে পারে। আবার কখনও কখনও বাচ্চারা গেম খেলার সময় অনেক গুরুত্বপূর্ণ ডকুমেন্ট মুছে ফেলে। এমন অবস্থায় বেশ ঝামেলায় পড়তে হয়।

আজ আপনাদের সামনে একটি সহজ এবং কার্যকর পদ্ধতি তুলে ধরা হবে যার মাধ্যমে আপনাদের মুছে যাওয়া ছবি পুনরায় ফিরে পেতে সমর্থ হবেন।

এ জন্য যে সফটওয়্যারটি প্রয়োজন-  প্রথমেই এখান থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন।

এবার নিচের ধাপগুলো অনুসরন করুন-

স্টেপ-: আপনি যদি দেখেন আপনার প্রয়োজনীয় কোন ছবি মুছে গেছে, তাহলে সেই মেমোরি কার্ড থেকে অন্য কিছু মুছে ফেলবেন না কিংবা নতুন করে কোন ফাইল রাখবেন না।

স্টেপ-: উপরের লিঙ্ক থেকে ডাউনলোড করা সফটওয়্যারটি আপনার কম্পিউটারে ইন্সটল করুন।

স্টেপ-: ইন্সটল করা হয়ে গেলে সফটওয়্যারটি চালু করুন। আপনাকে একটি তালিকা দেখানো হবে। সেখান থেকে Pictures সিলেক্ট করুন। এরপর Next বাটনে ক্লিক করুন।

স্টেপ-: এই ধাপে আপনার মুছে যাওয়া ছবি যে ফোল্ডারে ছিল, সেটি নির্বাচিত করুন।

স্টেপ-: এরপর Next ক্লিক করলেই আপনার মেমোরি কার্ডের নির্দিষ্ট করা ফোল্ডার স্ক্যান করতে শুরু করবে সফটওয়্যারটি। সাধারণত এখানে JPEG ফরমেটে থাকা ছবিগুলোই কেবল দেখানো হবে। তবে আপনি অন্যান্য ছবির ফরমেট সিলেক্ট করতে চাইলে 'Switch to advanced mode' বাটনে ক্লিক করুন। সেখান থেকে প্রয়োজনীয় ফরমেটগুলো সিলেক্ট করুন।

স্টেপ-৬: আপনার প্রয়োজনীয় ফাইলগুলো সিলেক্ট করে 'Recover' বাটনে ক্লিক করুন এবং কোথায় সেভ করবেন দেখিয়ে দিন

করেছেন
এটি কি জাবা এপস।একটি জাবা এপস দিন প্লিজ
করেছেন (340 পয়েন্ট)

লাইসেন্স কি নেই

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
3 টি উত্তর
04 অগাস্ট 2017 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mashfiq (8 পয়েন্ট)

300,478 টি প্রশ্ন

388,357 টি উত্তর

117,371 টি মন্তব্য

165,883 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...