249 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (-35 পয়েন্ট)
বন্ধ

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (188 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
Nervous হওয়ার কিছু নেই।খুব স্বাভাবিক থাকার চেষ্টা করবেন।dress up সুন্দর হওয়া উচিত।এইক্ষেত্রে তার পছন্দের রঙের শার্ট বা টি-শার্ট পরবেন।আর দেখা করার সাথে সাথে ফরমালিটি রক্ষা করে কথা না বলে আস্তে আস্তে তার ব্যাপারে কথা বলুন।তার প্রিয় জিনিস,প্রিয় খাবার,বেড়াতে যাওয়া পছন্দ করে কিনা,আপনাকে নিয়ে তার ভাবনার কথা জিজ্ঞাসা করবেন।তবে অপ্রাসঙ্গিক কথা বলায় চলবে না।তবে তার বিষয়ে কথা বলার সময় তার চোখের দিকে তাকিয়ে কথা বলবেন।তাকে বুঝতে চেষ্টা করবেন,কি বলতে চায় আগে তাকে বলতে সুযোগ দিয়ে পরে আপনি উত্তর দিবেন।সবকিছুতে তাকেই আগে প্রাধান্য দিবেন।অতিরিক্ত স্মার্ট হওয়াটা মেয়েরা পছন্দ করেন না।তাই এই ব্যাপারটা এড়িয়ে চলুন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
আসসালামু আলাইকুম। আমি এই প্রথম ইয়াবা খেয়েছি ২টা আর_7 আবার বন্ধুদের পাল্লাই পড়ে কালকে ও ২টা খেয়েছি। এখন আমার সমস্যা হচ্ছে আমি এই দুই দিনে ৫ মিনিট ও ঘুমাতে পারিনাই, এর সাথে সাথে আমার মনে হচ্ছে আমার হাটু থেকে নিচে আর কিছুই নাই মাঝে মাঝে সব অবাস হয়ে যাচ্ছে হাত ও অবাস হয়ে যাচ্ছে । আর এই দুইদিনে মাত্র একবার খাবার খেয়েছি কিছু খেতে পারছিনা মনে হচ্ছে বমি হয়ে যাবে। এখন এত্ত পরিমান খিদা লেগেছে যে কি বলবো কিন্তু কিছু খেতে পারছি না। একটা কথা বলতেই ভুলে গিয়েছি ইয়াবা খাওয়ার পর আমি আর রাতে কিছুই খাইনি সুধু সিগারেট খেয়েছি সারা রাত। এখন আমি কি করলে আমার হাত পা অবাস হওয়া ও কি করলে আমি আবার আগের মত খেতে পারবো বমি বমি ভাবটা দুর হবে?
23 অগাস্ট 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন mr.pothik (5 পয়েন্ট)
1 উত্তর
27 নভেম্বর 2018 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাখি (7,735 পয়েন্ট)

282,227 টি প্রশ্ন

366,428 টি উত্তর

110,249 টি মন্তব্য

152,088 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...