বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
324 জন দেখেছেন
"অটোমোবাইল" বিভাগে করেছেন (6,513 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (19,052 পয়েন্ট)
ডিপ্লোমাধারী অটোমোবাইল প্রকৌশলীদের জন্য ব্যাপক কর্মসংস্থানের সুযোগ রয়েছে।বিভিন্ন অটো মোবাইল কম্পানী যেমন র‌্যাংগস লিমিটেড,নাভানা, ইন্টারকো সহ আরও অনেক প্রতিষ্ঠানে চাকুরীর সুযোগ আছে। এছাড়া এখন কর্পোরেট গ্রুপগুলোতে ট্রান্সপোর্ট অফিসার নামের পদে অটোমোবাইল প্রকৌশলীদের নিয়োগ দেওয়া হয়।আরেকটি উল্লেখযগ্যে চাকুরীর ক্ষেত্র হচ্ছে জেনারেটর বেইস ফ্যাক্টরিগুলোতে জেনারেটর রক্ষণাবেক্ষণ করতে অটোমোবাইল প্রকৌশলীদের কদর অনেক বেশী। আমার ফ্যাক্টরিতে জেনারেটর বা পাওয়ার বিভাগে সব কর্মকর্তাই কর্মচারী অটোমোবাইলে ডিপ্লোমাধারী, তাঁরা মান সম্পন্ন কাজ করেন এবং কারো বেতনই ৮ হাজারের নীচে নয় এবং সর্বাধিক বেতন ৪০ হাজার টাকার মত।আর চাইলে যে কেউ নিজেই অটোমোবাইল সার্ভিস খুলতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

312,404 টি প্রশ্ন

401,999 টি উত্তর

123,441 টি মন্তব্য

173,112 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...