1,668 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
আমার সাইনসাইটিস সমস্যা , অনেক ওষুধ খেয়েছি যেমন রাজশাহী মেডিকেল এর নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তার এবং বেঙ্গল হোমিও হল থেকে খেয়েছি কিন্তু যখন খাই তার কিছুদিন পর পর্যন্ত ভাল থাকি , কিন্তু কিছু দিনপর আবার সমস্যা হয়। এখন আমার অবস্তা খুব খারাপ, কিন্তু কোন ডাক্তার এর কাছে যাব কিছু বুজছি না । যারা এ বিষয়ে অভিজ্ঞ তাঁদের কাছে মতামত আশা করছি ,আমি নাক কান গলা ইন্সিটিউট এ যাব, না হোমিও মেডিকেল কলেজ এ যাব। আমি সাইনসাইটিস এর দীর্ঘ মেয়াদি সমাধান চাই , এর যদি কোন ভাল ডাক্তার থাকে তাহলে তার নাম ঠিকানা দিলে ভাল হয় ধন্যবাদ।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,312 পয়েন্ট)
আপনার সাইনুসাইটিস এর পাশাপাশি ন্যাজাল সেপ্টামের ও সমস্য হতে পারে। আপনার জন্য সুপরামর্শ হচ্ছে ডা.এম.এ. মতিন স্যারের সাথে দেখা করুন।স্যার পপুলার, রাজশাহী তে বসেন,সেখানে দেখা করলে খুব ভাল, তবে টাকার সমস্যা মনে করলে আপনি রাজশাহী মেডিকেল এ ও দেখাতে পারেন।

মোঃ মামুনুর রশিদ মিঠু জ্ঞানপিপাসু, ধর্মভীরু, আত্নবিশ্বাসী সাধারন একজন মানুষ। স্বপ্ন তার জীবনে বহুদুর যাবার। প্রথম সোপান রুপে বেছে নিয়েছেন চিকিৎসক হিসেবে মানব সেবার। বই পড়া এবং বিদেশ ভ্রমনে প্রচন্ড আগ্রহ। ইন্টারনেট জগতেও তিনি সুদক্ষ। স্বাস্থ্য সেবামূলক কর্মকান্ডে তার রয়েছে বিস্তৃত পদচারণা। "সুস্বাস্থ্যে সমৃদ্ধ বাংলাদেশ " গড়ার স্বপ্ন নিয়ে এগুচ্ছেন। তিনি "বিষ্ময় অ্যানসার" এর সাথে আছেন স্বাস্থ্য সহায়ক এবং সমন্বয়ক হিসাবে।
করেছেন (8 পয়েন্ট)
আমি ঢাকার কোন ডাক্তার এর খোঁজ চাই , কারন আমি এখন ঢাকাই থাকি
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
আমার দু পায়ের বুড়ো আংগুল দুটোর কানি পচা।যেটার জন্য আমার কোনও বাহিনীতে চাকরি হয় নাই।বষার সময় প্রচন্ড ব্যথা করে আবার একদিন গরুর মাংস খেলেই পরের দিন কানি ফুলে যায় এবং ব্যথা করে।আমি এর জন্য সোহরাওয়াদী হাসপাতালে ডাক্তার দেখিয়ে অপারেশন করিয়াছি।তারপর সেই একিই অবস্থা।এখন, যখন বেশি ব্যথা করে তখন ফিটকারী গুরা করে দেই।এতে ব্যথা ভাল হয়।কিন্তু রোগ ভাল হচ্ছে না।এটা নিয়ে ৬ বছর ভুগতাছি।এখন আর পারছি না।যে যেটা বলছে সেটাই করছি,প্রসাব দিয়েছি,মাছি দিয়েছি,আল মতিন এর হোমিওপ্যাথিক খেয়েছি,ডাক্তার দেখাইছি,নেল পালিশ দিয়েছি।আরো অনেক কিছু করছি।এখন যদি আপনাদের কোন সাজেশন পাইতাম তাহলে খুব ভালো হতো।মাজে মাজে মন চায় আংগুলই কেটে ফেলি।কেউ এর প্রতিকার জানা আছে?
29 ফেব্রুয়ারি 2016 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাকিব আল মামুন (-15 পয়েন্ট)

282,842 টি প্রশ্ন

367,120 টি উত্তর

110,531 টি মন্তব্য

152,532 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...