163 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন (175 পয়েন্ট)

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (43 পয়েন্ট)
ইন্টারনেটে অর্থ উপার্জনের জন্য অবশই কোন না কোন কাজ শিখতেই হবে । কাজ শেখা ছাড়া অর্থ উপার্জন করা সম্ভব না । সেটা হতে পারে ওয়েব ডিজাইন , গ্রাফিক্স ডিজাইন , এস ই ও , ইত্যাদি । তারপর বিভিন্ন মার্কেটপ্লেস যেমন odesk,elance এ কাজের জন্য বিড করে কাজ করে অর্থ উপার্জন  করতে পারেন
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (6,876 পয়েন্ট)

কাজ জানা থাকলে আপনি ইন্টারনেট থেকে ভাল টাকা ইনকাম করতে পারবেন । ওয়েব ডিজাইন , গ্রাফিক্স ডিজাইন এর কাজ করে মুলত ভাল টাকা ইনকাম করা যায়  । বাংলাদেশি একটা সাইট আছে http://www.deshiworker.com এখানে আপনি অনেক ধরনের কাজ পাবেন । নতুনরা এই সাইট এ কাজ করে অভিজ্ঞতা লাভ করতে পারে যেটার মাধ্যমে Odesk,freelancer,elance ইত্যাদি সাইট এ বিড করে কাজ পাওয়ার সম্ভাবনা থাকে ।


মোঃ রাকিব পেশায় ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার হলেও তথ্যপ্রযুক্তির প্রতি ঝোঁকটা অনেক বেশি। অজানাকে জানতে খুব ভালো লাগে। ভালো লাগে অবকাশ যাপন ও বাংলাদেশের বিভিন্ন স্থানে ভ্রমন করতে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

222,760 টি প্রশ্ন

284,095 টি উত্তর

76,527 টি মন্তব্য

110,246 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...