315 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন (2,492 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,492 পয়েন্ট)
প্রথমে আপনাকে একটি ইমেইল অ্যাকাউন্ট খুলতে হবে।ধরেন জিমেইল অ্যাকাউন্ট খুললেন।উদাহরণ [email protected] আপনার ইমেইল এড্রেস। তারপর আপনাকে এই জিমেইল দিয়ে একটি ফেসবুক অ্যাকাউন্ট খুলতে হবে।এর পর তো আপনি এই ইমেইল দিয়ে আর ফেসবুক অ্যাকাউন্ট খুলতে পারবেন না। এখন আপনাকে আপনার ইমেইল এড্রেস এর মূল অংশের সাথে+কোন কিছু যোগ করে দিতে পারেন। ধরেন আপনার ইমেইল [email protected] আপনি এটাকে এমন করতে পারেন [email protected] আর এরকম ইমেইল এ যদি আপনি ফেসবুক এ সাইনআপ করেন তাহলে আপনার [email protected] এ অ্যাক্টিভ করার কোডটি চলে যাবে। এবার আপনার ফেসবুক এর সাইনআপ শেষ করুন। এখন আপনি যেই কাজগুলো করেছেন এরকম প্রক্রিয়ায় আপনি আপনার একটি ইমেইল অ্যাকাউন্ট দিয়ে অনেক ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
30 ডিসেম্বর 2017 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন SQ ISLAM (2 পয়েন্ট)
0 টি উত্তর
11 ডিসেম্বর 2017 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mohammad Jakir (0 পয়েন্ট)

204,430 টি প্রশ্ন

260,883 টি উত্তর

65,057 টি মন্তব্য

97,067 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...