5,784 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (4,000 পয়েন্ট)
আমি ধুমপান করি  না এবং চা ও বেশি পান করি না । তবুও আমার ঠোঁট কালো । কোন ক্রিম টা ব্যবহার করলে ঠোঁটের প্রকৃত রং ফিরে আসবে ? দয়া করে জানালে উপকৃত হব ।

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (-43 পয়েন্ট)
আমার মতে সবথেকে বেটনোবেট সিল ভালো, এটি ড্রাগ কোম্পানির ঔষধ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (15 পয়েন্ট)
হে আপনি ঠোঁটের প্রকৃত রং ফিরে আনতে একটি কাজ করতে হবে তা হল আপনি প্রতি দিন গোছুল শেষে বিজা সতি কাপড় দিয়ে ঠোঁট মরদিবেন এতে করে আপনার ঠোঁটের প্রকৃত রং ফিরে আসবে পরে মেরীল ব্যবহার করুণ
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (7,064 পয়েন্ট)

আমার মতে সবথেকে বেটনোবেট সিল ভালো, বেটনোভেট সি এল ব্রনের দাগ উঠানোর কাজে ব্যবহৃত হয়। বেটনোভেট সি এল ক্রিম নিয়মিত ব্যবহারেও মেছতার, যে কোন ব্রনের দাগ, কাটা দাগ, আস্তে আস্তে হালকা হয়ে যায়। এই ক্রিমটি ঘুমাতে যাওয়ার আগে, মুখ ভালো করে ধুয়ে, লাগিয়ে নিবেন। মেছতার দাগ যেখানে আছে শুধু সেখানে হালকা করে দিয়ে, ম্যাসেজ করে শুয়ে পরবেন। এই পদ্ধতিতে প্রতিদিন ব্যবহারে দেখবেন মেছতার দাগ ও অনন্য দাগ বেশ হালকা হয়ে যাচ্ছে।

মন্তব্য করা হয়েছে করেছেন (4,000 পয়েন্ট)
আরে ভাই আমি চাইলাম কি উত্তর আর দিলেন কি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
19 অক্টোবর 2016 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Unknown Man (0 পয়েন্ট)

234,775 টি প্রশ্ন

302,539 টি উত্তর

85,216 টি মন্তব্য

118,529 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...