1,580 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন (2,492 পয়েন্ট)

4 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (21 পয়েন্ট)
আপনি কম্পিউটার এর যে কাজ ভাল পারেন সেই কাজের নাম http://google.com এর সার্চ ফিল্ডে লিখে নামের পরে Contest এবং আগে Online লিখে সার্চ দিতে পারেন, এতে আপনি বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে টাকা আয় করতে পারেন একদম সহজে।

এছাড়া http://www.freelancer.com.bd এবং https://www.odesk.com এ কাজ করে নিয়মিত আয় করা যায়। যদিও এগুলো কারো কারো জন্য জটিল তবে বিশ্বাস যোগ্য।

আমি প্রতিযোগিতা করে আয়কে প্রাধান্য দিচ্ছি , যেমন আপনি যদি ডিজাইনিং এ দক্ষ হোন তবে https://99designs.com এমন ই একটি সাইট যাতে আপনার নিজের প্রোফাইল থাকবে এবং প্রচুর কাজ করার সুযোগ পাবেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (6,882 পয়েন্ট)
টাকা আয় করার ক্ষেত্রে আপনাকে যে কোন একটা কাজের উপর দক্ষ হতে হবে ।যেমন - ওয়েব ডিজাইন , এস ই ও ,ডাটা এন্ট্রি ইত্যাদি যে কোন একটা কাজ জানা থাকলে আপনি Odesk,Freelancer,Elance ইত্যাদি সাইট থেকে টাকা আয় করতে পারবেন ।

মোঃ রাকিব পেশায় ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার হলেও তথ্যপ্রযুক্তির প্রতি ঝোঁকটা অনেক বেশি। অজানাকে জানতে খুব ভালো লাগে। ভালো লাগে অবকাশ যাপন ও বাংলাদেশের বিভিন্ন স্থানে ভ্রমন করতে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (8,483 পয়েন্ট)
আপনার জন্য সবচেয়ে সহজ উপায় বলছি আপনার কোন ধরনের কাজ জানার প্রয়োজন নেই।
যেমনঃ ওয়েবসাইট ডিজাইনইং, এসইও এসব কোন কিছুর জানার দরকার নাই। আপনি টাকা আয় করতে পারবেন ফেসবুক,টুইটার,ইউটিউব এছাড়াও আরও অনেক সামাজিক সাইট দিয়ে। আপনি আপনার পেমেন্ট পাবেন বিকাশ (bKash) এর মাধ্যমে। এই সাইট থেকে খুব ভাল আয় করা যায় প্রতি মাসে প্রায় ২৫-৩০ ডলার খুব সহজেই আয় করতে পারবেন।

এই সাইট এ কাজ করতে চাইলে এই লিঙ্ক এ ক্লিক করুন  http://bit.ly/KQI7jm
তারপর আপনার অ্যাকাউন্ট খুলুন আর টাকা আয় করুন ফেসবুক,টুইটার,ইউটিউব এছাড়াও আরও অনেক সামাজিক সাইট দিয়ে। পেমেন্ট পাবেন বিকাশ এর মাধ্যমে।

যদি আরও জানতে চান যেমন পেমেন্ট প্রুফ, কিভাবে অ্যাকাউন্ট খুলবেন, কিভাবে কাজ করতে হয় তাহলে এই পেজটা দেখতে পারেনঃ
http://muhammadshuvo.blogspot.com/2014/01/bkash.html
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (22 পয়েন্ট)

কোন দক্ষতা ছাড়াই আপনি নেওবাক্স আর ক্লিক্সেন্স থেকে আয় করতে পারবেন । ৯৯% PTC সাইট ভুয়া , কিন্তু এই দুইটা একাবারেই রিয়াল । যাহোক , শুরুর দিক আয় কম হলেও ২-৩ মাস পর ১০০০০৳ আয় করা জায় প্রতিদিন ১৫-১৭ মিনিট খরচ করে ।

Registration Link : 1) http://goo.gl/LqOQ3s

                          2) http://www.clixsense.com/?6831976



Registration করার পর এই দুইটা সাইট এর ফোরাম এ ঢুকলে সবকিসু জানতে পারবেন, এই সাইট দুইটাতে প্রচুর বাংলাদেশি আছে ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
15 সেপ্টেম্বর 2014 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন তানভীর আহাম্মেদ (135 পয়েন্ট)
4 টি উত্তর
16 নভেম্বর 2017 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Noyon kumar (8 পয়েন্ট)

205,038 টি প্রশ্ন

261,661 টি উত্তর

65,374 টি মন্তব্য

97,560 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...