বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
582 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (-29 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,638 পয়েন্ট)
এধরনের দূঃখজনক ঘটনা অনেক ঘটে। অাপনি অাপনার বাবার কাছের লোক যারা তাদের সাথে, নিকট অাত্মিয়দের সাথে, প্রতিবেশিদের সাথে ভাল সম্পর্ক করুন তারপর তাদের কাছ থেকে ধীরে ধীরে জানার চেষ্টা করুন। ধৈর্য ধরে চেষ্টা করুন কিছু না কিছু তথ্য পেয়ে যাবেন অার কোন সম্পত্তির তথ্য পাওয়ার সাথে সাথে তার নকল দলিল বের করে যাচাই করবেন।

ধন্যবাদ
মিলন আহাম্মেদ দীর্ঘ দিন যাবত তথ্য-প্রযুক্তি পেশায় নিয়োজিত। এছাড়াও সৌখিন সাংবাদিকতা, রাজনৈতিক বিশ্লেষন এবং সামাজিক সচেতনতামুলক কর্মকান্ডে জড়িত। যে কোন বিষয়ে অাগ্রহী আর প্রচন্ড ভ্রমন পিপাসু, দেশের বিভিন্ন স্থানসহ এপর্যন্ত ৬ টা দেশে ভ্রমনের অভিজ্ঞতা লাভ করেছেন। যে কোন বিষয় একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করতে পছন্দ করেন।
0 টি পছন্দ
করেছেন (1,906 পয়েন্ট)
আপনার সব থেকে ভাল হয় আপনার আব্বুর খুব ক্লোজ যারা ছিলেন তাদের সাথে কথা বলুন। যেসব জমি তারা বলছে বিক্রি হয়েছে বা যে সব হয়নি সব জমির লিষ্ট করুন। এরপর জমির ম্যপসীট দেখে দাগ নম্বর বের করুন এবং আপনাদের ভূমি অফিসে যোগাযোগ করুন দেখুন ঐসব জমি বর্তমানে কার নামে আছে। ইউনিয়ন ভূমি অফিসে না পেলে উপজেলার বা জেলা ভূমি অফিসে নিশ্চিত পাবেন। 
যদি কোন জমি আপনার পিতার নামে থাকে ঐ জমি অন্য কেউ ব্যবহার করে তাহলে আপনি জমির নকল দলিল বের করে থানায় মামলা করলে আপনার জমি ফিরে পাবেন। 
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

300,582 টি প্রশ্ন

388,485 টি উত্তর

117,418 টি মন্তব্য

165,951 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...