476 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (346 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (346 পয়েন্ট)
যে সকল নারী যৌনমিলনকালে ওরগ্যাজম তথা পুর্ন তৃপ্তি অর্জনে সমস্যার সম্মুক্ষীন হন তাদের জন্য সাধারন কয়েকটি ব্যায়ামের মধ্যমে ভাল ফলাফল পাবার মত সমাধান আছে। একই রকম ব্যায়ামে পুরুষের লিঙ্গত্থান এবং বীর্জস্থলন নিয়ন্ত্রনে কাজে আসে।

মিলনকালে নারীর তৃপ্তির অপুর্নতা বিশ্বজোড়া পরিলক্ষিত, ৩৩% থেকে ৮০% পর্যন্ত নারী মিলনকালে পুর্নতৃপ্তি থেকে বঞ্চিত। ডাক্তারগন নিশ্চিত করেছেন যে  পিসি পেশী (pubbococcygeus) সংকোচন ক্ষমতার সাথে শাররীক মিলনে নারীর পুর্ন তৃপ্তি পরষ্পর সম্পর্কযুক্ত।

যদিও পিসি পেশী পাশ্ববর্তী অন্য চারটি পেলভিক পেশী (pelvic muscles) এর বুননের সমন্বয়ে ঘঠিত, এটি পেলভিক পেশীর প্রধান পেশী কলা। যখন পিসি পেশী স্বাস্থ্যবান এবং সুঠাম, এটি শক্ত লম্বাকার থাকে। আর যখন দুর্বল, তখন পিসি এবং পেলভিক অঙ্গ নরম এবং মাঝ ঝুল ধরে থাকে - যার ফলশ্রতিতে urinary incontinence সহ অন্যান্য যৌন সমস্যার সৃষ্টি করতে পারে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 জানুয়ারি 2014 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Samuel Dillon (346 পয়েন্ট)
1 উত্তর
03 জানুয়ারি 2014 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন master (963 পয়েন্ট)
1 উত্তর
05 ডিসেম্বর 2013 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন master (963 পয়েন্ট)

204,537 টি প্রশ্ন

261,000 টি উত্তর

65,102 টি মন্তব্য

97,137 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...