895 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (346 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (346 পয়েন্ট)
যারা জি-স্পট সম্পর্কে পড়েছেন তারা হয়তো জানেন, মিলনকালে জি-স্পটে চাপ পড়লে মনে হতে পারে আপনি এখনি প্রস্রাব করে দিবেন!

মুত্র অথবা মুত্রথলির সাথে এই অনুভুতির কোন সম্পর্ক নেই। এমনটি সত্যযে আপনার মনে হতে পারে আপনার সঙ্গীর শাররীক চাপ আপনার মুত্রথলির উপর পড়ছে - তাই প্রস্রাবের ভাব আসছে, যা সত্য নয়। এই ধারনা থেকে মুক্তির জন্য ছোট্র একটি শিক্ষা দরকার। ছোটবেলার কথা আপনার মনে আছে? কি রকম চাপ আসলে আপনি টয়লেটে যেতেন? প্রথমদিকে বাচ্ছা বয়সে এ বিষয়টি ভাল ধারনায় থাকেনা বলে অনেকে বিছানা নষ্ট করতো। পরে অভিজ্ঞতা এ অভ্যাসকে বিলুপ্ত করে।

 

নতুন করে আপানার শরীর পুরানো সেই প্রস্রাব-ভাব বিষয়টি এসেছে। তবে এটি এক্কেবারে ছোট বেলার মত নয়। তাহলে কি? রিলাক্স! আপনার যদি মনে হতে থাকে আপনার প্রস্রাব করা দরকার এমনকি যখন মুত্রথলি একেবারে খালি। সুতরাং ভয়ের কোন কারন নেই। কারন যৌন উত্তেজানার ভিতর আপনি চাইলেও মুত্র বেরিয়ে আসবেনা। বড় একটি প্রশান্তির নিঃস্বাস নিন। ওই দিকে মনোযোগ না দিয়ে যৌন তৃপ্তির দিকে মনোনিবেশ করুন। মিলন নিয়মিত হলে আপনার মস্তিস্ক ধরে পেলবে কোনটা জি-স্পটে চাপের ফলে প্রস্রাবের বেগ আর কোনটা সত্যিকারের প্রস্রাবের বেগ!

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
14 সেপ্টেম্বর "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন khandaker007 (8 পয়েন্ট)

270,916 টি প্রশ্ন

354,046 টি উত্তর

105,042 টি মন্তব্য

143,727 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...