বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
348 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (4,684 পয়েন্ট)

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (-58 পয়েন্ট)

আমার মতে তিনটার মধ্যেই যেটা থাকা জরুরি সেটা হল বিশ্বাস। বিপদে পাশে দাঁড়ানো, সুখদুঃখ শেয়ার করা এইগুলোই। কিন্তু মনে রাখবেন - ভাল বন্ধু হতে হলে আপনার বন্ধুর মতের সাথে আপনার মতের মিল থাকতে হবে + কপ্প্রমাইজ করতে শিখতে হবে।

ভাল প্রেমিক হতে হলে ভাল বন্ধু হতে হবে + কাছের মানুষটাকে প্রচণ্ড বিশ্বাস করতে হবে + সত্য বলতে হবে।

ভাল স্বামী হতে হলে আগে ভাল বন্ধু হন। পরে প্রেমিক। ভাল স্বামী = বন্ধু+প্রেমিক।

+1 টি পছন্দ
করেছেন (384 পয়েন্ট)
একজন ভাল বন্ধু সে যে বিপদে বন্ধুকে সাহায্য করার মানসিকতা রাখে এবং প্রয়োজনে সাহায্য করে। একজন ভাল প্রেমিক সে যে কখন অন্যায় আবদার করে সম্পরকটাকে অশ্লীল করার দিকে এগিয়ে যায়না। বরং সম্পকটাকে পবত্র রাখে আর তার প্রেমিকাকে জীবন সাথি করে ঘরে নিয়ে যাবার মানসিকতা এবং সাহস রাখে। একজন ভাল স্বামী সে যে নিজের স্ত্রিকে নিজের বুক দিয়ে আগলে রাখে। তাকে সবসময় সুখি রাখার চেষ্টা করে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
05 জুলাই 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুমি আমি মিলে (175 পয়েন্ট)
2 টি উত্তর

300,385 টি প্রশ্ন

388,258 টি উত্তর

117,334 টি মন্তব্য

165,784 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...