119 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (346 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (346 পয়েন্ট)
তার যৌন মিলনের সামর্থকে অতি আগ্রহের সহিত বলুন (একটু বাড়িয়েও বলতে পারেন)। উদাহরন স্বরূপ: তোমার লিঙ্গ যখন আমার যোনীতে প্রবেশ করে আমি যেন অমৃত মুখ পুরে খাবার স্বাধ পাই। - এ যেন স্বর্গে অবতরন। অথবা - প্রিয়তমা, তোমার চুলের গন্ধ আমাকে পাগল করে তোলে।

    তার (পুরুষ কিংবা মহিলার) শরীরের সুন্দর অংশ আবিষ্কার করুন। তাকে তার শরীরের সুন্দর অঙ্গটির কথা বলুন। যেমন: তোমার চোখ দুটি মায়া হরিনীর মত। কিংবা তোমার রোমশ বুকে মাথা রাখলে আমি আমার আমিতে থাকিনা - থাকতে পারিন। মনে রাখবেন নারী পুরুষ নির্বিশেষে যেকোন মানুষই সুনাম শুনতে পছন্দ করে।

    পজেটিভ পরিবর্তনে তাকে উৎসাহীত করুন। যদি আপনার সঙ্গী ওজন কমাচ্ছে তার সাথে আপনিও বাহিরে যেতে পারেন। বলতে পারেন ওজন কমানোতে তোমাকে আগেরে চেয়ে সুন্দর লাগছে। কিংবা ব্রু-ফ্লাক করার পর তোমার চোখের সাগরে ডুব সাতার দিতে মন চাইছে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

235,444 টি প্রশ্ন

303,470 টি উত্তর

85,655 টি মন্তব্য

118,954 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...