1,026 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (346 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (346 পয়েন্ট)
অনেক নারী যৌন মিলনে পরম তৃপ্তি লাভের পর যোনী দিয়ে কিছু তরল নির্গত করে। এই তরলে সাধারনত যোনীপথের সাদা তরল আঠালো পদার্থের সাথে সামান্য পরিমান প্রশ্রাব মিশ্রিত থাকে। তবে তরল যে রকম-ই হোক না কেন এটি পুরুষের বীর্যের  শুক্রের মতো  ডিম্বানু সমেত থাকেনা নিঃস্বরীত হয়না। বয়সের তারতম্যের সাথে নির্গত তরলের পরিমানে পার্থক্য থাকতে পারে। এবং এটি নির্ভর করে নারীর তার প্রস্রাবের থলির নিয়ন্ত্রনের যোগ্যতার উপর।

 

যাদের এ তরল নির্গত হয় তারা সাধারনত জি-স্পট স্টিমুলেশান এর পর এমন অবস্থায় পড়েন। এ পরিস্থিতিতে অস্বস্তি বোধ করার মত কিছুই নেই। এটি অতি সাধারন বিষয় যা বেশিরভাগ নারীর ক্ষেত্রে হতে পারে। মিলনের প্রস্তুতীকালে হাতের কাছে ছোট তোয়ালে বা গামছা রাখুন। যেন কিছুক্ষন পরপর অতিরিক্ত আঠালো তরল মুছে ফেলা যায়। এবং আপনি নিঃসংকোচে যৌন আনন্দ নিতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
15 জানুয়ারি 2014 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Samuel Dillon (346 পয়েন্ট)
1 উত্তর
25 অক্টোবর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন আকাশ২ (2 পয়েন্ট)

204,761 টি প্রশ্ন

261,310 টি উত্তর

65,251 টি মন্তব্য

97,344 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...