603 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (346 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (346 পয়েন্ট)
অনেক সময় যৌনমিলন অস্বস্তিকর হতে পারে। এর মানে হলো আপনার যৌনাঙ্গে পরিমান মত রস নিষ্কৃত হয়নি অথবা আপনাকে অন্য যৌন আসন চেষ্টা করতে হবে। এটার মানে এও হতে পারে আপনার সঙ্গী খুব দ্রুত যাচ্ছেন এবং বেশি চাপ দিচ্ছেন অথর্ব আপনি ঘাবড়ে গেছেন (নার্ভাস)। এই যন্ত্রনা উপরের সবগুলো কারনের সমন্বয়েও হতে পারে। যদি আপনি ব্যথা অনুভব করেন তাহলে মিলন থামিয়ে দিন এবং আপনার সঙ্গীকে এ বিষয়ে অবহিত করুন। কিছু পরিমান লুব্রিকেটর ব্যবহার অথবা আসন পরিবর্তন করে পুনরায় চেষ্টা করুন। যদি সবকিছুর পরও ব্যথা না যায় তাহলে মিলন করা ঠিক হবেনা। ব্যথার বিষয়টি কখনো স্বামীর কাছ থেকে লুকাবেন না। সেও চাইবেনা আপনাকে কষ্ট দিয়ে আনন্দ উপভোগ করার। যৌনমিলনে সবসময় ব্যথা অনুভুত হলে অবশ্যই ডাক্তারের সাথে দেখা করুন। ডাক্তার পরীক্ষা করে আসল কারন এবং প্রতিকার জানাবে আপনাকে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
23 নভেম্বর "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অচিনপুর (0 পয়েন্ট)

270,619 টি প্রশ্ন

353,706 টি উত্তর

104,869 টি মন্তব্য

143,479 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...