485 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (346 পয়েন্ট)

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (346 পয়েন্ট)
যোনীনালী এমন একধরনের পেশী কলা দিয়ে গঠিত যা প্রয়োজন অনুযায়ী সংকোচন এবং প্রসারন ঘটে। মনে দুশ্চিন্তা থাকলে এটি নিজ থেকে সংকুচীত হয়ে যেতে পারে। তাই মিলনকালে মানসিক প্রশান্তি অনেক জরুীরী। যৌনীনালী যে কোন আকারের লিঙ্গ সঞ্চালনে সক্ষম। শুধু ধৈর্য্য এবং প্রয়োজনে লুব্রিকেটর ব্যবহার করে মিলন অনেক আনন্দদায়ক করে তোলা সম্ভব।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (402 পয়েন্ট)
আপনি প্রশ্ন করেছেন যে -"এমন কোন সম্ভাবনা আছে কি, তার লিঙ্গ আমার যোনীতে ফিট হবেনা?"
********************************************************************************************
উত্তর হলো :- আল্লাহ পাক মেয়েদের যৌনাঙ্গকে এমন ভাবে তৈরি করেছেন যা যেকোনো আকারের পুরুষাঙ্গ গ্রহণ করতে পারে। তাই আমার যোনীতে পুরুষাঙ্গ ফিট হবেনা এ ধরনের চিন্তা না করাই ভালো। তবে সবখানেই দেখবেন কিছু না কিছু অস্বাভাবিকতা থেকে থাকে যার পরিমান খুবই কম। এক্ষেত্রেও হয়ত হাজারে বা লাখে ২/১ টা অস্বাভাবিকতা থাকতে পারে এবং তা অবশ্যই যথাযথ চিকিত্সার মাধ্যমে ঠিক করা যায়।

ডাক্তার আবুল হাসান ; ডি. এইচ. এম. এস - বি. এইচ. এম. সি (ঢাকা) যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ,আধুনিক হোমিওপ্যাথি, ১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ ফোন :- ০১৭২৭-৩৮২৬৭১ এবং ০১৯২২-৪৩৭৪৩৫ স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

204,182 টি প্রশ্ন

260,521 টি উত্তর

64,915 টি মন্তব্য

96,843 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...