বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
187 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (1,162 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (266 পয়েন্ট)
৩ টা উপায় আছে সময় বাঁচিয়ে তথ্য সংরক্ষণ করার।

১। আপনি ঐ পেজের স্ক্রিনশট নিয়ে রাখতে পারেন।
স্ক্রিনশট নিতে Start > Search > Sniping tools লিখে সার্চ দিন sniping tools নামে একটা এপ পাবেন এইটা দিয়ে স্ক্রিনশট নিতে পারবেন।

২/ আপনি যেই পেজের তথ্য সংরক্ষণ করতে চান ঐ পেজটা পিডিএফ হিসাবে আপনার ল্যাপটপ এ রাখতে পারেন।
পিডিএফ হিসাবে রাখতে পেজের URL টা কপি করে এই http://www.web2pdfconvert.com/ সাইটে ঢুকে ফাঁকা বক্সে URL টা পেস্ট করে কনভার্ট পিডিএফ এ ক্লিক করে পেজটা পিডিএফ এ রুপান্তরিত করতে পারেন।

৩/ আপনি যেই পেজের তথ্য সংরক্ষণ করতে চান আপনি চাইলে ঐ পেজটা ভিডিও করে মানে স্ক্রিন রেকর্ড করে রাখতে পারেন মাত্র ৮ মেগা বাইটের oCam নামের একটা এপ দিয়ে।
এপ ডাউনলোড করতে এই লিঙ্কেঃ http://www.mysearch.com/web?mgct=ds&o=APN11808&q=ocam.exe যান
0 টি পছন্দ
করেছেন (54 পয়েন্ট)
আপনি যে ইনফর্মেশন গুল সেভ করতে চান তা যদি লেখা হয় তবে মাইক্রসফট ওয়ার্ড এ সেভ করে রাখ তে পারেন । আর যদি ছবি হয় তবে স্ক্রীন শর্ট নিয়ে রাখুন । ভিডিও হলে সংরক্ষণ করুন । আর যেগুলো খাতায়  লিখে নোট করতে চান সময় না থাকলে আপনার ছোট ভাই বা বনকে লিখতে দিতে পারেন । 
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

299,679 টি প্রশ্ন

387,423 টি উত্তর

117,081 টি মন্তব্য

165,321 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...