381 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (24 পয়েন্ট)
করেছেন (6,882 পয়েন্ট)
আপনি আস্তে আস্তে কথা বলা কমিয়ে দিন। কারো সাথে দিনের বেশিরভাগ কথা বললে বা সময় কাটালে তার প্রতি একটা মোহ জন্ম নেয় বিষেশ করে বিপরীত লিংগ হলে। প্রেম করতে না চাইলে আএ কি চোখে দেখে সেটা আবিষ্কার করার দরকার নাই।

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,757 পয়েন্ট)
প্রেম আপনি চাইলেই করতে পারবেন না আর চাইলেই ভাংতে পারবেন না।  এটা হয় অন্তর থেকে। তবে চেষ্টা করে দেখতে পারেন
১।সবসময় নিজের কাজে ব্যাস্ত থাকু
২।কখনো বাসায় একা থাকবেন না।
৩।সবসময় বন্ধু বান্ধবের সাথে চলাচল কেুন।
৪।আর সবসময় হাসিখুসি থাকার চেষ্টা করুন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,658 পয়েন্ট)
আপনার কথাটা কিছুটা বিপরিত মুখি, আপনি প্রথমে বলছেন তার প্রতি দুর্বল হচ্ছেন আবার বলতেছেন আপনি তার সাথে মোটেও প্রেম করতে চাননা, না চাইলে দুর্বল হচ্ছেন কেন ? যাক আমি বলতে চাই এক্ষেত্রে আপনি তার থেকে এরিয়ে চলাই হবে অপনার জন্য কল্যনকর ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
01 ফেব্রুয়ারি 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আমি সেই ইমন (7 পয়েন্ট)
6 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব ভালবাসি। অবশ্য এর আগেও একটা প্রেম করেছিলাম। কিন্তু বিয়ান হওয়ার কারনে relation আর আগাইনি। আমার আগের প্রেমের কথা মেয়েটাকে বলেছিলাম। এর আগে ফেচবুকে ওই মেয়ে আমাকে দুইটা ফেইক আইডি দিয়ে টেস্ট করেছে। আমি ব্যর্থ হয়েছিলাম। যাইহোক আমি সব ভুলে ওই মেয়েটা কে ভালবাশি। ১৫ দিন পর সে ব্রেক আপ করে। আমি খুব কস্ট পেয়েছিলাম। এর কিছুদিন পর ও নিজেই আবার ফিরে আসে।এরপর প্রায় ১ মাস পর ও কোনোরকম কারন ছারাই ব্রেক আপ করে। জিজ্ঞেস করলে বলে ওর ফ্যামিলি আমাকে মেনে নেবেনা। আবার অন্য কেউ জিজ্ঞেস করলে বলে আমি নাকি অনেক ইমোশনাল। ও আমার সাথে একিই ক্লাস এ পরে। আমি না পারছি ওরে ভুলতে না থাকতে। ও আমার সাথে আর কথা বলে না। তাছাড়া ওর সাথে যোগাযোগ করার কোনো উপাই নেই। এখন আমার কি করা উচিত? কি করলে ও আমাকে ভালবাসবে? কি করলে ও ইমোশনালি হিট হবে? প্লিজ বলেন?
12 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahed Ahmed (6 পয়েন্ট)

283,134 টি প্রশ্ন

367,516 টি উত্তর

110,710 টি মন্তব্য

152,737 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...