242 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (346 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (346 পয়েন্ট)
আপনি আপনার সঙ্গীকে বাজে প্রেমিকের শিক্ষা দিচ্ছেনঃ
ভুয়া পরিতৃপ্তির ভান যখন করছেন তৎক্ষনিক ভাবে আপনার কাছে বিষয়টি নিয়ে অপরাধবোধ জাগছে না - কিন্তু পরবর্তী সময়ে আপনি এবং আপনার সঙ্গী উভয়ে এজন্য মনেকষ্ট পেতে পারেন।

আপনি আপনার শাররীক প্রয়োজনের সাথে বিশ্বাসঘাতকতা করছেনঃ
আপনি আপনাদের দুজনের শাররীক ক্ষুদার প্রয়োজনীয় অনুভব অস্বীকার করছেন, মিলনের মান উন্নয়নে বাঁধা সৃষ্টি করছেন এবং পরষ্পরের আন্তরিকতার যায়গায় প্রতিবন্ধকতা সৃষ্টি করছেন। মনে রাখবেন শাররীক মিলন শুধু একজনের সুখের নিমিত্বে নয় - এর সাথে মিশে থাকে পরষ্পরের চাওয়া পাওয়া এবং সংসার জীবনের প্রশান্তি।

আপনি আপনার সঙ্গীকে ভুল sense of security প্রদান করছেনঃ
আপনার সঙ্গীর জানা উচিৎ সে যদি আপনাকে আনন্দ দিতে ব্যর্থ হচ্ছে। যখন সে আপনার অপ্রাপ্তির কথা জানবে তখন সে তার ভালবাসা প্রকাশ পদ্ধতির গুনগত মান উন্নত করার চেষ্টা/শিক্ষা গ্রহন করবে। সত্য বলতে, শোবার ঘরে সততা বৈবাহিক সম্পর্কে অন্য ক্ষেত্রের সততার মত গুরত্বপুর্ন একটি বিষয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
1 উত্তর
14 জানুয়ারি 2014 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Samuel Dillon (346 পয়েন্ট)
2 টি উত্তর

241,094 টি প্রশ্ন

311,021 টি উত্তর

88,337 টি মন্তব্য

123,053 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
  1. Porimol ray

    1037 পয়েন্টস

  2. আকবর আলী

    804 পয়েন্টস

  3. আশরাফুজ্জামান আশিক

    642 পয়েন্টস

  4. সুন্দর ইসলাম

    589 পয়েন্টস

  5. Arnob Das shuvo

    576 পয়েন্টস

* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...