248 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (346 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (346 পয়েন্ট)
পশু-পাখির সাথে মানুষের অবৈধ যৌনাচারকে বিসটিয়ালিটি বলে। এটা একধরনের অস্বাভাবিক এবং বিকৃত যৌনাচার বলে গন্য হয়। এই ধরনের লোকগুলো নিসঙ্গতার কারনে একধরনের মানসিক ব্যধিতে ভোগে এই ধরনের বিকৃত যৌনাচারে লিপ্ত হয়। সাধারনত রাখাল শ্রেনীর পেশাজীবিদের মধ্যে এই প্রবণতা বেশী থাকতে দেখা যায়। গরু, বাছুর, ছাগল, গাধা, শুকর, হাস, রাজহাস, মুরগি থেকে শুরু করে অন্য পশুপাখীদের সাথেও এমন কাজ করার ঘটনা ঘটতে পারে। এটা শাস্তি যোগ্য অপরাধ। সামাজিক, ধর্মীয়, রাষ্ট্রীয় কোনোভাবেই এমন পাপাচারের স্বীকৃতি দেয়া হয়না। এর ফলে অপরাধীর যৌনাঙ্গ অনেক সময় আঘাতপ্রাপ্ত হয় এবং মানুষটি একসময় পুরোপুরি মানসিক বিকৃতির দিকে চলে যেতে থাকে। তাই কারো মনে এমন প্রবণতা জাগ্রত হলে শুরুতেই মনোরোগ চিকিৎসকের স্মরনাপন্ন হওয়া উচিত।

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

222,223 টি প্রশ্ন

283,429 টি উত্তর

76,276 টি মন্তব্য

109,891 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...