1,105 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (346 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (346 পয়েন্ট)
সাধারণতঃ বিয়ের ১২/১৫ পনের বছরপর থেকে প্রায় সকল পুরুষেরই দৈহিক পৌরুষ শক্তি ক্রমান্বয়ে হ্রাস পেতে থাকে। আবার যদি ডায়াবেটিস- ধরে তাহলে নিয়ন্ত্রণে থাকলেও অতি দ্রুত শরীরের এই বিশেষ ইলেকট্রন প্রবাহ কমে যায়। যা আপনার সাংসারিক জীবনে কিছুটা হলেও বিরূপ প্রভাব বিস্তার করে। এথেকে পরিত্রাণের জন্য কিছু সহজউপায় আছে যা প্রথমত পালন করা সহজ মনে হলেও কন্টিনিউ করা কঠিন। নিম্রে উপায়গুলি বলে দিচ্ছি :

প্রতিদিন খেতে হবে (বেশি না খাওয়াই ভাল)
১।-এ্যলমন্ড (কাঠ বাদাম) ৩/৪টি (সাধারণ দোকানে অনেক দাম বেশী তাই কাওরান বাজার কিচেন মার্কেটের দোতালায় পাওয়া যায় ৪৩০ টাকা কেজি সেখান থেকে ২৫০ কিংবা ৫০০ গ্রাম নিতে পারেন। অনেকদিন চলে যাবে এতে।)

২।-ছোট কলা (চম্পা) ১টি

৩।-গাভীর দুধ – আধা কাপ

৪।-আঙ্গুর – ৩/৫টি না পেলে রসুনের কোয়া ছোটগুলো কাচা ৩/৫টি । তবে দুধ এবং আঙ্গুর বা রসুন খাওয়ার মধ্যে কমপক্ষে ৪-৫ঘন্টা ব্যবধান থাকতে হবে। নচেত শরীরের রক্তের ক্ষতি করে।
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
17 জানুয়ারি "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন momin5 (5 পয়েন্ট)
3 টি উত্তর
24 সেপ্টেম্বর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন রুবেল Hr (9 পয়েন্ট)
2 টি উত্তর
13 সেপ্টেম্বর 2017 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাখি (6,439 পয়েন্ট)
2 টি উত্তর
20 ডিসেম্বর 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন A.S shakil (7 পয়েন্ট)

252,945 টি প্রশ্ন

329,187 টি উত্তর

94,567 টি মন্তব্য

131,358 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...