814 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (346 পয়েন্ট)
মন্তব্য করা হয়েছে করেছেন (1,870 পয়েন্ট)
মেয়েদের যৌনতা নিয়ে কিছু তথ্য উল্লেখ করুন?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (346 পয়েন্ট)
ছেলেরা মেয়েদের যৌনতা নিয়ে খুব কম তথ্য জানে।সবার সুবিধার্থে কিছু তথ্য:
১. মেয়েদের যৌন চাহিদা ছেলেদের ৪ ভাগের এক ভাগ। কিশোরী এবং টিনেজার মেয়েদের যৌন ইচ্ছা সবচেয়ে বেশী। ১৮
বছরের পর থেকে মেয়েদের যৌন চাহিদা কমতে থাকে, ৩০ এর পরে ভালই কমে যায়।
২. ২৫ এর উর্দ্ধ মেয়েরা স্বামীর প্রয়োজনে যৌনকর্ম করে ঠিকই কিন্তুএকজন মেয়ে মাসের পর মাস যৌনকর্ম না করে থাকতে পারে কোন সমস্যা ছাড়া।
৩. মেয়েরা রোমান্টিক কাজকর্ম যৌনকর্ম চেয়ে অনেকবেশী পছন্দ করে। বেশীরভাগ মেয়ে গল্পগুজবহৈ হুল্লোর করে যৌনকর্মর চেয়ে বেশী মজা পায়।
৪. মেয়েরা অর্গ্যাজম করেভগাংকুরের মাধ্যমে, মেয়েদের অর্গ্যাজমে কোনবীর্য বের হয় না। তবে পেটে প্রস্রাব থাকলে উত্তেজনায় বের হয়ে যেতে পারে। মেয়েদের "বীর্যপাত" বলে কিছু নেই। কেউ যদি দাবী করে তাহলে সে মিথ্যা বলছে।
৫. ভগাংকুরের মাধ্যমে অর্গ্যাজমের জন্য সেক্সের কোন দরকার নেই।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
আমার বয়স ১৭ দীঘ ৮ বছর হস্তমৈথুন করার পড়, এখন ছেরে দিছি | কিন্তু এখন দুই বছর ধরে পায়খানায় কোথ দিলে বীর্য বের হয় তার সাথে যৌনতা কিছু ভাবলেও | তাই ডাক্তারের কাছ থেকে চিকিৎসা নিচ্ছি | ডাক্তার (ইকোভিট এস, ভিটামিন ই বিপি ২০০ আইইউ),, (পেলিকেন ২০, প্যানটোপ্রাজল ২০ মি.গ্রা). | (এবং মেলিক্রল, মেলিট্রাসিন ১০ মি.গ্রা). ও হামর্দদ এর জারনাউড সিরাপ দিছে | এই ঔষদ গুলোতে কি রোগ ভালো হবে? প্রায় এক মাস ধরে এই ঔষধ গুলো খাচ্চি কিন্তু তেমন উন্নতি পাচ্ছি না | আর এগুলা কতটা কার্যকারি ? আবার হস্তমেথুন দুমাস ধরে করি না, কিন্তু আজকে কেমন যেনো হঠাৎ নিজেকে কন্টোলে রাখতে পারলাম না হস্তমৈথুন হয়ে গেলো | এখন এতে কি কোনো খতি হবে? ভাই দয়া করে সর্বদিক বিবেচনা করে ভালো একটা পরামর্শ দিন |?
01 সেপ্টেম্বর 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অদ্ভুত বিশ্ব (0 পয়েন্ট)

239,684 টি প্রশ্ন

309,106 টি উত্তর

87,667 টি মন্তব্য

122,066 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
  1. Porimol ray

    794 পয়েন্টস

  2. আকবর আলী

    582 পয়েন্টস

  3. আশরাফুজ্জামান আশিক

    573 পয়েন্টস

  4. SChoolWab

    438 পয়েন্টস

  5. রাখি

    354 পয়েন্টস

* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...