397 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (6,242 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,015 পয়েন্ট)

 ‘বিগ ফ্যাট ওয়েডিংয়ে’র সব রেকর্ড ভেঙে দিতে চলেছে কেরালার এক শিল্পপতির মেয়ের বিয়ে। কেরালার কোলামের আসারাম মাঠে হতে চলা এই বিয়ের আসরে খরচ হবে ৫৫ কোটি টাকা।

বলিউডের বড় অভিনেতাও বিয়ের পিছনে এত টাকা খরচ করেন না। কেরালার সবচেয়ে ধনী ব্যক্তি রবি পিল্লাইয়ের ব্যবসার কথা শুনলে চোখ কপালে ওঠার জোগাড়। কয়লা খনি থেকে শিক্ষা। দুবাই, সংযুক্ত আমিরশাহিতে বড় বড় বিল্ডিং তৈরি করা। সবই হয় এই রবি পিল্লাইয়ের ২৬টি বড় কোম্পানির মাধ্যমে। তার অধীনে কাজ করেন ৮০ হাজার কর্মচারী।

৫৫ কোটি খরচে ‘সবচেয়ে বড় বিয়েবাড়ি’!

প্রবাসি ভারতীয় এই শিল্পপতির মেয়ের ‘সবচেয়ে বড় বিয়ে’র প্যান্ডেলে তৈরির দায়িত্বে আছেন বাহুবলী সিনেমার প্রোডাকশন ডিজাইনার। সাড়ে ৩ লক্ষ স্কয়ার ফুট এই বিয়ে বাড়ির প্যান্ডেল সাজানো হয়েছে রাজস্থানের রাজপ্রাসাদের অনুকরণে। খরচ হচ্ছে ২০ কোটি টাকা। প্যান্ডেল তৈরি করেছেন ২০০ শিল্পী। নিমন্ত্রিতর সংখ্যা ৩০ হাজার। তাদের মধ্যে থাকবেন বিশ্বের সেরা ৪২ জন রাজনৈতিক নেতা, অভিনেতা, শিল্পপতিরা। বিয়ে বাড়ির অনুষ্ঠানে পারফর্ম করবেন মালায়লাম সিনেমার বড় বড় অভিনেতা-অভিনেত্রীরা।

বিয়েতে বেশিরভাগ খাবারের পদই হবে বিদেশের। বিয়ে বাড়িতে থাকবে ১০ কোটি টাকার দানের ব্যবস্থা। বিয়েবাড়ির মধ্যে আমন্ত্রিতদের জন্য নিয়ে আসার জন্য থাকছে হেলিকপ্টারের ব্যবস্থা। নিরাপত্তার জন্য জন্য থাকছে নজিরবিহীন ব্যবস্থা। সূত্র: জিনিউজ


টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
08 মার্চ 2016 "বিজ্ঞান ও প্রকৌশল" বিভাগে জিজ্ঞাসা করেছেন আরেফীন (14 পয়েন্ট)
1 উত্তর
01 মে 2014 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rohan (3 পয়েন্ট)

288,373 টি প্রশ্ন

373,683 টি উত্তর

113,025 টি মন্তব্য

156,924 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...