169 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (9 পয়েন্ট)
বরারব, প্রশাকের নিকট-------আমি http://ans.bissoy.com/user/Mohammad+mijan বিস্ময় মানুষের উপকারে আসে এটা আমার কাছে ১০০% আত্মবিশ্বাস।কিন্তু কিছু কাজের জন্য আমার কাছে বিস্ময়ের প্রতি ঘৃণা জন্মায়। এটা কোন ধরনের স্টিটেম? আমি মোবাইলে টাকা নষ্ট করে, রাতের ঘুম মিস করে, পড়ালেখা নষ্ট করে ৮৪২ পয়েন্ট করবে আর তাকে ব্লগ করে দেওয়া হবে এবং পয়েন্ট -0 করবে।কেন করবে তা বলবে না।আর ব্লগ করা সদস্যের হৃদয়ে তার সকল পরিশ্রমের কষ্টটা দিবে।বিস্ময়ের এই কাজ থেকে স্বার্থপর প্রকাশ পায়।কেননা আমার এ্যাকাউন্ট ব্লগ করেছে তো সেই সাথে আমার সকল প্রশ্ন ও উত্তর ব্লগ করেনি কেন?আমার প্রশ্ন ও উত্তর দিয়ে তারা এই সাইট উন্নত করবে আর আমি সাইটের পাশে থাকতে পারবো না!!!আমার এ্যাকাউন্ট ব্লগ করেছেন এর সাথে তার সকল প্রশ্ন ও উত্তর ব্লগ করবেন এটা আমার আপনার প্রতি আমার অনুরোধ।আমার এই কষ্ট করে গড়ে তোলা এ্যাকাউন্ট আপনারা নষ্ট করেছেন। Please...... কোন সদস্য যদি নীতিমালা ভঙ্গ করে তাহলে তার মোট পয়েন্ট থেকে ৫০ বা ১০০ (-) মাইনাস করবেন আর ৩ থেকে ৫ দিন পর তার এ্যাকাউন্ট ফিরিয়ে দিবেন এটা আমার শেষ অনুরোধ। আমার মত অন্যদের মনে এ ধরনের কষ্ট দেওয়া থেকে আপনারা বিরত থাকুন।
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

+1 টি পছন্দ
উত্তর প্রদান করেছেন (6,504 পয়েন্ট)

আপনার অ্যাকাউন্ট ব্লক করা হয়েছে নীতিমালা লঙ্ঘনের জন্য। এবং আপনাকে নীতিমালা পড়ার জন্য একটি বার্তা দেখানো হচ্ছে। নীতিমালায় অ্যাকাউন্ট খুলে নেয়ার নিয়ম লেখা আছে। 

আপনি নীতিমালা না পড়লে কখনোই কিভাবে অ্যাকাউন্ট খুলে নিতে হয় তা বুঝতে পারবেন না। আর নীতিমালায় যেভাবে বলা আছে সেভাবে ছাড়া আপনি যত অনুরোধ করেন না কেন আপনার অ্যাকাউন্ট খুলে দেয়া হবেনা। কারণ যে ভুলের জন্য আপনাকে ব্লক করা হয়েছে নীতিমালা না পড়লে আপনি বুঝতে পারবেন না এবং আপনার অ্যাকাউন্ট খুলে দিলে আপনি আবারো সেই ভুল করবেন।


আপনি আপনার  মোবাইলের টাকা নষ্ট করে, রাতের ঘুম মিস করে, পড়ালেখা নষ্ট করে বিস্ময় অ্যানসারস এ উত্তর প্রদান করবেন বিস্ময় অ্যানসারস তা সমর্থন করে না। তারচেয়ে ভালো হবে আপনি লেখাপড়ায় মনোযোগ দিন। 


নীতিমালায় সুস্পষ্টভাবে অ্যাকাউন্ট খুলে নেয়ার উপায় দেয়া সত্ত্বেও যিনি অ্যাকাউন্ট খুলে নেয়ার জন্য কিভাবে বার্তা পাঠাতে হয় তা জানে না,  তিনি অন্য সদস্যের সমস্যার সমাধান করবে কিভাবে সে ধারণা বিস্ময় অ্যানসারস এর অ্যাকাউন্ট সমস্যা সংক্রান্ত টিমের মাথায় আসে না। তাই আপনার অ্যাকাউন্ট টি খুলে দেয়া হচ্ছে না। 



মোঃ আরিফুল ইসলাম বিস্ময় ডট কম এর প্রতিষ্ঠাতা। খানিকটা অস্তিত্বের তাগিদে আর দেশের জন্য বাংলা ভাষায় কিছু করার উদ্যোগেই ২০১৩ সালে তার হাত ধরেই যাত্রা শুরু করে বিস্ময় ডট কম। পেশাগত ভাবে প্রোগ্রামার।
মন্তব্য করা হয়েছে করেছেন (9 পয়েন্ট)
আমাকে কেন ব্লগ করা হয়েছে, আমার ভুল কোন জায়গায় আপনি তা তো আমাকে বলেন নি।সেই ভুলটি আমি নীতিমালা থেকে পড়ে তা অনুযায়ী feedback এ জানাতাম কিন্তু তা তো আপনি করেন নি। আপনি বলেছেন আমি আমার এ্যাকাউন্ট ফিরিয়ে নিতে পারি না আবার অন্য সদস্যের সমস্যা সমাধান করতে পারি কী করে? তাহলে ২৮২ টি সমস্যা কীভাবে সমাধান করেছি।আর আপনারাই তো তা সমর্থন করেছেন। আপনাকে বার্তা পাঠিয়েছি আপনি সেই বার্তার উত্তর দেন নি কেন?
মন্তব্য করা হয়েছে করেছেন (6,504 পয়েন্ট)
আপনি নীতিমালা আরও ১০ বার মনোযোগ দিয়ে পড়ুন। তাহলে হয়ত বুঝতে পারবেন।
মন্তব্য করা হয়েছে করেছেন (9 পয়েন্ট)
আমি ১০০ বার  পড়েছি ।
মন্তব্য করা হয়েছে করেছেন (9 পয়েন্ট)
আমি আপনার সাথে কথা বেশি বাড়াতে চাই না। আপনি আমার ব্লগ করা এ্যাকাউন্ট ফিরিয়ে দিন যদি না দেন তাহলে আমার সকল প্রশ্ন ও উত্তর মুছে ফেলবেন এটাই আমার অনুরোধ।
মন্তব্য করা হয়েছে করেছেন (9 পয়েন্ট)

সত্যি অসাধারণ উত্তর।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
05 অগাস্ট 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন my9.com (9 পয়েন্ট)

193,929 টি প্রশ্ন

248,106 টি উত্তর

58,350 টি মন্তব্য

89,198 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...