20,047 জন দেখেছেন
"খেলা" বিভাগে করেছেন (6,242 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,015 পয়েন্ট)

রংপুর রাইডার্সের অধিনায়ক সাকিব আল হাসানকে এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। আম্পায়ারকে বাজে কথা বলায় বিসিবি বৃহস্পতিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ শাস্তির কথা জানান।  


আর তাই আজ শুক্রবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে খেলতে পারবেন না বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।


বিজ্ঞপ্তিতে বলা হয়, ম্যাচ রেফারি সেলিম শাহেদ সাকিবকে এক ম্যাচ নিষিদ্ধ করা ছাড়াও পৃথক আরেকটি ঘটনায় ২০ হাজার টাকা জরিমানা করেন।


বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিলেট সুপার স্টার্সের ইনিংস চলার সময় এই দু'টি ঘটনা ঘটে। থিসারা পেরেরার করা ১৩ ওভারের শেষ বলে মুশফিকুর রহিমের বিপক্ষে কট বিহাইন্ডের আবেদন করে রংপুর। বল গ্লাভসবন্দি করেই উৎসব শুরু করেন উইকেটরক্ষক মোহাম্মদ মিঠুন। জোরালো আবেদন করেন বোলার থিসারা, সুর মেলান আশেপাশের ফিল্ডাররা। তবে আম্পায়ার তানভীর আহমেদ রংপুরের সেই আবেদন সাড়া দেননি।


তখন আম্পায়ারের দিকে এগিয়ে রেগে কিছু বলতে দেখা যায় রংপুর অধিনায়ককে। পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসতে হয় অন্য আম্পায়ার শরফুদ্দৌলাকে।


৬ রানে ম্যাচ জেতার পর সংবাদ সম্মেলনে সাকিবকে সবার আগে এই ঘটনা সম্পর্কে জিজ্ঞেস করা হলে সাকিব বলেন, এ রকম হয়ে থাকে। আমি আসলে ওটা নিয়ে কথা বলতে চাচ্ছি না।


তবে এ ঘটনায় শাস্তি পেতেই হলো সাকিবকে। ম্যাচ শেষেই দুই আম্পায়ার সাকিবের এই বাজে আচরণের বিষয়ে রিপোর্ট করেন।


সাকিবকে জরিমানা করা হয় অন্য আরেকটি ঘটনায়। চতুর্থ ওভারে সিলেটের ব্যাটসম্যান দিলশান মুনাবিরাকে আউট করার পর বাজে কথা বলেছিলেন সাকিব।


সাকিব ম্যাচ রেফারির দেওয়া দুটো শাস্তিই মেনে নেওয়ায় এ নিয়ে আনুষ্ঠানিক কোনো শুনানির প্রয়োজন হয়নি।

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 জানুয়ারি "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Yeasin arafat parvej (511 পয়েন্ট)
1 উত্তর
10 এপ্রিল 2018 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন mdkawsar (18 পয়েন্ট)
1 উত্তর
10 ফেব্রুয়ারি 2018 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fourkan uddin tanvir (9 পয়েন্ট)

287,880 টি প্রশ্ন

373,188 টি উত্তর

112,807 টি মন্তব্য

156,603 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...