বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
612 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন (10,983 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,663 পয়েন্ট)
ব্যাংকগুলো সাধারনত এখন আর সুদ দেয় না লভ্যাংস দেয়। বর্তমানে নাগরিকরা বিভিন্ন প্রয়োজনে ব্যাংক একাউন্ট খুলতে বাধ্য আর সকল ব্যাংক সরকার দ্বারা অনুমোদিত তাই সকল প্রকার ব্যাংকিং লেনদেন আমাদের জন্য অনুমোদিত জায়েয। যেহেতু সরকার ও ব্যাংগুলি তাদের কর্মকান্ডকে বৈধ/হালাল বলে ঘোষনা দিয়েছে তাই যদি কোন দায়বদ্ধতা থাকে তাহলে তার জবাবদিহি সরকারের সংশ্লিষ্ট লোক আর ব্যাংক করবে। সুনাগরিক হিসাবে আমরা সরকারের নিয়ম-নীতি মানতে বাধ্য।
মিলন আহাম্মেদ দীর্ঘ দিন যাবত তথ্য-প্রযুক্তি পেশায় নিয়োজিত। এছাড়াও সৌখিন সাংবাদিকতা, রাজনৈতিক বিশ্লেষন এবং সামাজিক সচেতনতামুলক কর্মকান্ডে জড়িত। যে কোন বিষয়ে অাগ্রহী আর প্রচন্ড ভ্রমন পিপাসু, দেশের বিভিন্ন স্থানসহ এপর্যন্ত ৬ টা দেশে ভ্রমনের অভিজ্ঞতা লাভ করেছেন। যে কোন বিষয় একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করতে পছন্দ করেন।
0 টি পছন্দ
করেছেন (1,503 পয়েন্ট)
ইসলামী ব্যাংক ইসলামী সরীয়াহ অনুযায়ি তাদের কার্য সম্পাদন করে থাকে। তাই ইসলামী ব্যাংকে টাকা রাখা হালাল।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
10 জানুয়ারি 2014 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ferdausi (10,983 পয়েন্ট)
2 টি উত্তর

358,208 টি প্রশ্ন

453,178 টি উত্তর

141,944 টি মন্তব্য

189,791 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...