বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
959 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (22 পয়েন্ট)
আমি একজনকে খুব ভালবাসি ।কিন্তু সে অন্য কাউকে ভালবাসে ।এখন কি করব ।তাকে ছাড়া কিছুই ভাল লাগে না ।দয়া করে সাজেসন্স দিন?

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,949 পয়েন্ট)
আসলে কারও মনের বিরুদ্ধে কিছু করা সম্ভব না, তবে আপনার যেহেতু ভাল লাগে সেক্ষেত্রে মেয়েদের মন কখন কি হয় বলা যায় না, তার পাশাপাশি বন্ধুর মত থাকুন একদিন না একদিন আপনাকে ভাল লেগে যাবে সেদিন ভালবাসার কথাটি বলতে হয়তো আর দ্বিধাবোধ থাকবে না। আশা করি উপকার পাবেন।
0 টি পছন্দ
করেছেন (5,841 পয়েন্ট)
ভালোবাসা কখনো জোর করে হয় না।আপনি যাকে ভালোবাসেন আপনি তাকে আগে প্রস্তাব দেন।আর ও তো আপনাকে বলেনি যে সে আপনাকে ভালোবাসে না।তাই আপনি তাকে ইমপ্রেস করতে চেষ্টা করুন।কখনো হাল ছারবেন না।ইনশাআল্লাহ আপনি সফল হবেন।
0 টি পছন্দ
করেছেন (705 পয়েন্ট)
ভালোবাসা দুটি মনের বন্ধন।দুটি মন যদি এক না হয় তাহলে ভালোবাসা হয় না।কারো উপর জোর করে ভালোবাসা নেওয়া যায় না।যেহেতু তার জীবন অন্যের সাথে জড়িত,তাই আপনি অন্য কোনো মেয়েকে ভালোবাসেন।
0 টি পছন্দ
করেছেন (545 পয়েন্ট)
এক্ষেত্রে আপনার উচিৎ তাকে ভুলে যাওয়া।যেহেতু অন্য একজনকে ভালবাসে সেহেতু সে তো আর আপনাকে ভালবাসতে পারবে না।এটা সম্পূর্ন একটা মনের ব্যাপার।দেখুন ভাইয়া জোর করে হয়ত সব পাওনা কিন্তু কারো মন পাওয়া যায় না।তাই আপনি তাকে যতই ভুলে থাকতে চেষ্টা করবেন ততই আপনার জন্য ভাল।হয়ত কিছু কষ্ট হবে কিন্তু আপনাকে এই কষ্টটা মেনে নিতেই হবে।
করেছেন (103 পয়েন্ট)
আপনার কথায় আমি একমত।
0 টি পছন্দ
করেছেন (338 পয়েন্ট)
তাহলে, আপনি তাকে ভুলে থাকার চেষ্টা করুন |

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

323,182 টি প্রশ্ন

413,770 টি উত্তর

128,227 টি মন্তব্য

177,964 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...