10,416 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন (6,242 পয়েন্ট)

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,015 পয়েন্ট)

কেউ যদি শারীরীক সুস্থতা কামনা করে এবং মৃত্যূ পর্যন্ত বিকলাঙ্গ হওয়া থেকে বাঁচতে চায় তাহলে প্রতিদিন এ আয়াতটি তিনবার পড়ে শরীরে দম করতে হবে।

আরবি দোআ : তিনবার পড়বে

فَأَقِمْ وَجْهَكَ لِلدِّينِ حَنِيفًا فِطْرَتَ اللَّهِ الَّتِي فَطَرَ النَّاسَ عَلَيْهَا لَا تَبْدِيلَ لِخَلْقِ اللَّهِ ذَلِكَ الدِّينُ الْقَيِّمُ وَلَكِنَّ أَكْثَرَ النَّاسِ لَا يَعْلَمُونَ.

বাংলা অর্থ : অতএব হে নবী আপনি দীনের জন্য একনিষ্টভাবে নিজেকে প্রতিষ্ঠিত করুন। কারণ এটাই স্বভাবজাত ধর্ম যে ধর্ম গ্রহণ করার যোগ্যতা দিয়ে আল্লাহ তায়ালা মানুষকে সৃষ্টি করেছেন। আল্লাহর সৃষ্টিকৃত স্বভাবের ব্যতিক্রম হয় না। এটাই সুপ্রতিষ্ঠিত বিশুদ্ধ ধর্ম। কিন্তু অনেক মানুষই তা জানে না। [সুরা রুম-৩০]

মূল- হজরত মাওলানা ইউনুস বিন উমর পালনপূরী

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8,576 পয়েন্ট)
নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আর কুরআন অধ্যায়নই হলো নিজেকে সুস্থ রাখার সর্বোত্তম আমল।

আমার সকল কাজ,চিন্তা-ভাবনা পড়ালেখা কেন্দ্রিক। পড়ালেখা আর ক্যারিয়ার নিয়ে স্বপ্ন দেখতে ভালোবাসি। কিন্তু সাধ্য এবং বাস্তবতার সমন্বয় করতে গিয়ে এখন পর্যন্ত প্রতিটি স্বপ্নই বাস্তবতার স্বংস্পর্শে এসে হারিয়ে গেছে। এখন স্বপ্ন কেবল একটাই, বিসিএস ক্যাডার হওয়া। সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছি। ছোট্ট একটি শখও আছে,বিভিন্ন দেশের কয়েন কালেকশন করা। সবার দোয়া এবং সাহায্য কামনা করছি।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
25 মার্চ 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আসিফ আমান জিহাদ (1,899 পয়েন্ট)
1 উত্তর
27 ডিসেম্বর 2017 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মেঘ বালোক (7 পয়েন্ট)

288,772 টি প্রশ্ন

374,178 টি উত্তর

113,177 টি মন্তব্য

157,323 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...