53 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (33 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (8,576 পয়েন্ট)
প্রয়োজনের তুলনায় কম পানি পান যেমন শরীরের পক্ষে ক্ষতিকর, তেমনই অতিরিক্ত পানি পানের অভ্যেসও শরীরে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে। অতিরিক্ত পানি পান শরীরে বিভিন্ন রোগকে আমন্ত্রণ করে আনতে পারে। যেমন – স্থূলতা, কিডনির রোগ, পক্কতা, ত্বকের রোগ ইত্যাদি। তাই দিনে ২ থেকে ৩ লিটারের (১০-১২ গ্লাস) বেশি পানি পান না করাই ভালো।

আমার সকল কাজ,চিন্তা-ভাবনা পড়ালেখা কেন্দ্রিক। পড়ালেখা আর ক্যারিয়ার নিয়ে স্বপ্ন দেখতে ভালোবাসি। কিন্তু সাধ্য এবং বাস্তবতার সমন্বয় করতে গিয়ে এখন পর্যন্ত প্রতিটি স্বপ্নই বাস্তবতার স্বংস্পর্শে এসে হারিয়ে গেছে। এখন স্বপ্ন কেবল একটাই, বিসিএস ক্যাডার হওয়া। সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছি। ছোট্ট একটি শখও আছে,বিভিন্ন দেশের কয়েন কালেকশন করা। সবার দোয়া এবং সাহায্য কামনা করছি।
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

264,856 টি প্রশ্ন

346,137 টি উত্তর

101,923 টি মন্তব্য

139,324 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...