বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
229 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
আজ যেন বাংলাদেশ সহ বিশ্বে ভালোবাসা শব্দটি ডাল-ভাতে পরিণত হয়েছে।
আজ আবেগের তাড়নায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থীরাও ভালোবাসায় জড়িয়ে পড়ছে।।
আমার প্রশ্ন ঐ দিকে না আমার প্রশ্ন হলো ছাত্রজীবনে কি ভালোবাসায় জড়ানো ঠিক?

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (17,993 পয়েন্ট)
আসলে ছাত্র জিবনে কেউ ভালোবাসায় জড়ায় না, জড়িয়ে যায় ।
সাধারনত, স্কুল লেভেলের ছেলে মেয়েরা সবসময় আবেগ দ্বারা চালিত হয়। এসময় তারা বন্ধুত্ব এবং ভালোবাসার মধ্যে পার্থক্যটা বুঝতে পারেনা । সাধারনত, একটি স্কুলের প্রায় ছেলে মেয়ের বাড়ি একই এলাকায় হয়ে থাকে এজন্য স্কুলে সবার সাথে সবার একটা ক্লোজ রিলেশান তৈরি হয়।
যেটাকে স্কুল লেভেলের ছেলে মেয়েরা ভালোবাসা হিসেবে দেখে।
আর স্কুল লেভেলে প্রেমে জড়ানোর আরেকটি অন্যতম কারন হলো, আজকাল প্রায় প্রতিটি ঘরেই মোবাইল, টিভি, ভিসিডি, ডিস ইত্যাদি যন্ত্রপাতি আছে যেখানে ২৪ ঘন্টাই বিভিন্ন নাটক,ছবি প্রচারিত হচ্ছে(লাভ ক্যাটাগরির) এসব দেখে দেখে বাস্তবিক জীবনে তার প্রভাব পড়বেনা তা কি করে হয়!
তবে আমি মনে করি, স্কুল লেভেলে প্রেম ভালোবাসায় জড়ানোটা একদমই উচিত নয় । একটা ছাত্র আগামীতে দেশের উন্নতিতে কেমন ভূমিকা রাখবে তা ঐ ছাত্রের স্কুল লেভেলের দক্ষতা থেকে বুঝা যায়।
মোশারফ হোসেন পেশাগতভাবে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার। কম্পিউটার-ইন্টারনেট নিয়ে তার অনেক স্বপ্ন থাকলেও, বাস্তবতার তাগিদে সেটা আর পরিপূর্নতা পায়নি । তবে তিনি তার কম্পিউটার-ইন্টারনেট নিয়ে কাজ করার ইচ্ছা এবং আগ্রহকে কখনোই অঙ্কুরে বিনষ্ট হতে দেননি। বিস্ময়ের মাধ্যমে তার এই অতৃপ্ত আগ্রহটা, তৃপ্ততা খুজে পায়। বর্তমানে তিনি বিস্ময়ের সাথে আছেন, সমন্বয়ক হিসেবে।
করেছেন (1,402 পয়েন্ট)
জ্বী ভাইয়া এটা সত্য কথা এবং উপদেশের জন্য ধন্যবাদ।
করেছেন (1,105 পয়েন্ট)
আমার কথা আর আপনার কথা একেবারে এক

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
3 টি উত্তর
1 উত্তর
3 টি উত্তর

321,054 টি প্রশ্ন

411,178 টি উত্তর

127,272 টি মন্তব্য

177,008 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...