103 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (215 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,273 পয়েন্ট)
২ প্রকার।

১. সম্পৃক্ত স্নেহ পদার্থ
২. অসম্পৃক্ত স্নেহ পদার্থ
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 অক্টোবর 2017 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Josimvai (9 পয়েন্ট)
1 উত্তর
আমার কাছে আমার ম্যাম এত ভালো লাগতো যে আল্লাহ্ তায়ালাই ভালো জানতেন। আমার ম্যাম সরকারি কলেজের শিক্ষিকা। তিনি একটা বাসায় থাকেন যেটা কলেজের পাশেই অবস্থিত। আমি ম্যামকে অফিসের কাজে সব সময় সতর্কতার সাথে সাহায্য করতাম। ম্যামও আমায় খুব স্নেহ করতেন। কেনাকাটা করার সময় ম্যাম আমাকে নিয়ে যেতেন, ফাস্টফুড খাওয়ার সময় আমাকে নিয়ে যেতেন। ম্যাম আর আমি সব সময় খুব দুষ্টামিরসহিত ভালোই দিন কাটাচ্ছিলাম। আস্তে আস্তে দেখি আশেপাশের লোকজন আমাকে নানান কথা বলে যে, আমার সাথে ম্যাম এর কিসের সম্পর্ক? আসলে এটা কেউ বিশ্বাস করেনা যে,আমার সাথে ম্যাম এর দুষ্টামিসূলভ সম্পর্কটা ছাত্র-শিক্ষিকার মধ্যেই সীমাবদ্ধ। এক মূহুর্তে আমি ম্যাম এর সাথে কথা বলা বন্ধ করে দেই।?
19 জুলাই 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ ইকবাল হোসেন (0 পয়েন্ট)
1 উত্তর
17 জুন 2015 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Akhinur Islam (47 পয়েন্ট)

288,134 টি প্রশ্ন

373,428 টি উত্তর

112,917 টি মন্তব্য

156,789 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...