228 জন দেখেছেন
"বিনোদন ও মিডিয়া" বিভাগে করেছেন (6,242 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,273 পয়েন্ট)
হ্যাপীর বিরুদ্ধে অনেক লেখালেখি হয়েছে। তবে এখন থেকে তিনি আর এসব হ্যাপী আর সহ্য করবে না। এমন হুশিয়ারি উচ্চারণ করেছেন আলোচিত মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী।

আজেবাজে মন্তব্য, ফেইক আইডি খুলে তাকে হেয় করার মতো ঘটনা নতুন কিছু নয়। আর এসব আজেবাজে কর্মকান্ডের জন্য এবার খেপেছেন হ্যাপী। তিনি তার ফেসবুকে আজেবাজে মন্তব্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবেন বলে হুশিয়ার করে দিয়েছেন।

হ্যাপী লিখেছেন, ‘আমি এতদিন কিছু বলিনি। অনেকে অযথা ফেসবুক এবং ওয়েব সাইটে আমাকে নিয়ে অনেক আজেবাজে কথা লিখেছেন, আমি বার বার বিব্রত হয়েছি। অনেকবার আমি সাবধান করেছি এবং বলেছি, আপনারা আমার ফেইক পেইজ এবং আইডি বানিয়ে সেখানে বিভ্রান্তকর পোস্ট করবেন না। কিন্তু আপনারা কানে তোলেন নি এবং আপনারা আমার ছবি নিয়মিত পোস্ট করেছেন, যেখানে আমার ফেসবুক ও ওয়েব সাইটে আমি নিজে কোনো ছবি রাখিনি।’

হ্যাপী বলেছেন, ‘ফেসবুকে আমাকে নিয়ে বাজে কথা বলার অধিকার আপনাদের কে দিয়েছে? এই মুহূর্ত হতে যদি কারও কোনো পোস্ট দেখে মনে হয়, সেই পোষ্টের দ্বারা আমাকে অপমান করার চেষ্টা হচ্ছে, ধর্মীয় অনুভূতিতে আঘাত কিংবা আমার সম্মান নষ্ট হচ্ছে তা হলে তার বা তাদের বিরুদ্ধে দ্রুত আইনের সহায়তা নেবো।’

হ্যাপী জোর দিয়ে বলেছেন, ‘কারও সাহস থাকলে করে দেখান, যাতে আপনাকে আইনের আওতায় এনে বাকিদের দেখাতে পারি সাইবার ক্রাইমের ফলাফল কি হতে পারে।’

উল্লেখ্য, ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে মামলা করা এবং এক সময় সে মামলা প্রত্যাহার নিয়ে সংবাদ মাধ্যমসহ সোস্যাল নেটওয়ার্কগুলো সাম্প্রতিক সময় মেতে আছে হ্যাপীকে নিয়ে। তবে হঠাৎ করে হ্যাপী এমনভাবে কেনো ক্ষেপে গেলেন তা অবশ্যই কেওই বুঝতে পারছেন না।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
4 টি উত্তর
07 জানুয়ারি "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ ইমরুল কায়েস (51 পয়েন্ট)

287,880 টি প্রশ্ন

373,188 টি উত্তর

112,807 টি মন্তব্য

156,603 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...