317 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (6,242 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,273 পয়েন্ট)

জীবনের কোনো এক পর্যায়ে কাউকে ভালোলাগার কথা সবারই। কিন্তু জরিপে বেরিয়ে এসেছে অতীতে কারো প্রতি এরকম ভালোবাসা জন্মালেও তাকে সে বিষয়টি জানানো হয়নি এবং সেজন্য একসময় অধিকাংশ মানুষই দুঃখ প্রকাশ করেছেন। এ বিষয়ে এক প্রতিবেদনে প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস।

জরিপে উঠে এসেছে ৫৭ ভাগ মানুষ তাদের প্রিয়জনকে এ বিষয়ে কিছু জানিয়ে কোনো ডেট বা বাইরে যাওয়ার কথা বলেনি। এছাড়া জরিপে উঠে এসেছে শতকরা ৫৮ ভাগ মানুষ প্রিয়জনের কাছে পৌঁছানোর জন্য মুখোমুখি হওয়াই পছন্দ করেন। অন্যদিকে ৪৫ ভাগ মানুষ মোবাইল ফোনের মাধ্যমে এ কাজ করেন।

‘কিউপিড অ্যাটিচুডস সার্ভে’ জরিপটি করা হয়েছে টুথপেস্ট ব্র্যান্ড ক্লোজআপের সৌজন্যে। সূত্র জানিয়েছে, অনলাইন সোশ্যাল গেমস ‘কিউপিড গেমস’ তরুণ প্রাপ্তবয়স্কদের দ্বীধা কাটানোর জন্য কাজ করবে। এজন্য গেমটি খেলোয়াড়দের একগুচ্ছ প্রশ্ন করবে। এরপর খেলোয়াড় সেই স্টেজ পার হতে পারলে তাদের পরিচয় প্রকাশ করবে। এতে বিজয়ীরা স্পেনে ছুটি কাটানোর সুযোগ পাবেন।

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
নিচের picture দেখেন।।আমি তো আমার ভালোবাসার মানুষটিকে প্রোপজ করে পেললাম অন্যএকজন কে দিয়ে।এখন সেই তো আমার সাথে মনে হয় কথা বলবে না।এখন।কেমনে বলবো কি ভাবে কথা বললে সেই আমার সাথে কথা বলবে।কি ভাবে কথা বললে তার কাছে আমার কথা গুলো ভালো লাগবে ও পরে উওর দিবে।কি ভাবে আমি তাকে হাসাবো মজার কথা বলবো।আমি কিনতু তার সাথে কখন ও কথা বলি নাই।এখন প্রতম শুরুতে কি ভাবে কথা বললে সেই আমার সাথে কথা বলবে।আপনি করে বলবো নাকি তুমি করে বলবো।।তার সাথে না পারলে তার বুন্ধুদের সাথে তো পারবো।তার বুন্ধুদের সাথে কেমনে শুরু তে কথা বলবো।কি ভাবে কথা বললে তাদের কাছে আমাকে ভালো লাগবে।ও কোনো একজনের সাথে কি আমি বুন্ধুত করতে পারবো কি।বুন্ধুত করতে হলে কি ভাবে তার সাথে কথা বলবো।।সব জানাবেন।কেমনে কথা বলবো জানাবেন কারন আমি তাদের কারো সাতে কখন ও কথা বলি নাই।প্লিজ আমাকে help করেন।?
02 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন কে এল জে (22 পয়েন্ট)
4 টি উত্তর
31 জানুয়ারি 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Isan (411 পয়েন্ট)

288,751 টি প্রশ্ন

374,153 টি উত্তর

113,169 টি মন্তব্য

157,315 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...